Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

সিরাজগঞ্জে দুই স্কুলছাত্রী উত্ত্যক্তের দায়ে যুবকের কারাদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ প্রতিনিধি

জুলাই ১৯, ২০২৩, ০৩:৫৭ পিএম


সিরাজগঞ্জে দুই  স্কুলছাত্রী উত্ত্যক্তের দায়ে যুবকের কারাদণ্ড

সিরাজগঞ্জের কামারখন্দে নবম ও দশম শ্রেণি পড়ুয়া দুই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত ও শ্লীলতাহানির দায়ে হাফিজুল ইসলাম (২৪) নামে এক যুবককে দুই মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রমমাণ আদালত।

মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যায় দুই স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত ও শ্লীলতাহানির দায়ে হাফিজুল ইসলামকে দুই মাসের কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেরিনা সুলতানা। হাফিজুল উপজেলার পাইকোশা গ্রামের আলম সরকারের ছেলে।

তিনি জানান, কোনাবাড়ী আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী দুপুরে বাড়িতে টিফিনের খাবার খেতে যাওয়ার সময় বখাটে যুবক হাফিজুল তার ভাড়া বাড়ির জানালা দিয়ে খারাপ উদ্দেশ্যে ওই ছাত্রীকে ডাক দেন। পরে ওই স্কুলছাত্রী হাফিজুলের খারাপ উদ্দেশ্য টের পেয়ে বাড়িটির ফটক দিয়ে অন্য ভাড়াটিয়াকে বিষয়টি জানিয়ে চলে যান।

অপরদিকে, স্কুল শেষে বাড়ি ফেরার পথে একই স্কুলের নবম শ্রেণি পড়ুয়া আরেক ছাত্রীকে অটো ভ্যানের ওপর শ্লীলতাহানি করে হাফিজুল। এ ঘটনায় স্থানীয়রা বখাটে যুবক হাফিজুলকে আটক করে প্রশাসনকে খবর দেন।

পরে ঘটনাস্থলে পৌঁছে স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত ও শ্লীলতাহানির দায়ে যুবক হাফিজুলকে দুই মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পরে তাকে পুলিশের মাধ্যমে রাতে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এইচআর

Link copied!