Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

যশোরে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

জুলাই ২২, ২০২৩, ০৩:৫৯ পিএম


যশোরে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

যশোরের অভয়নগরে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় বাসুদেব সুর (৫৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। 

শনিবার (২২ জুলাই) সকালে উপজেলার তালতলা এলাকার আকিজ জুট মিল সংলগ্ন রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসুদেব সুর খুলনার ফুলতলা উপজেলার দক্ষিণডিহি গ্রামের মৃত বিজয় কৃষ্ণ সুরের ছেলে। নিহত বাসুদেবের এক স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের ছেলে লিটন চন্দ্র সুর জানান, হৃদয় টেলিকম নামে নওয়াপাড়া বাজারে তার বাবার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। প্রতিদিনের মতো শনিবার সকালে ৭টার দিকে মোটরসাইকেল নিয়ে বাবা বাড়ি থেকে বের হন। সকালে ৮টার দিকে অজ্ঞাত মোবাইল ফোন থেকে বাবার মৃত্যুর খবর জানতে পারি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৭টার দিকে আকিজ জুট মিল সংলগ্ন অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় যশোরগামী বেতনা এক্সপ্রেস ট্রনেরে ধাক্কায় একজন মোটরসাইকেল আরোহী আহত হন। গুরুতর অবস্থায় রেললাইনের পাশ থেকে তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাফুজুর রহমান সবুজ জানান, ট্রনেরে ধাক্কায় আহত ব্যাক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে রেল পুলিশ এসে লাশ নিয়ে যায়। 

নওয়াপাড়া রেলস্টেশনের রেলওয়ে নিরাপত্তা বাহিনী উপপরিদর্শক (এসআই) সোহাগ কুমার জানান, যশোরগামী বেতনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বাসুদের সুর নামের একজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে পাঠানো হয়েছে।

আরএস


 

Link copied!