Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মির্জাপুরে বিয়েবাড়ি থেকে ফেরার পথে নৌকা ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জুলাই ২৮, ২০২৩, ০৮:২৫ পিএম


মির্জাপুরে বিয়েবাড়ি থেকে ফেরার পথে নৌকা ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে বিয়েবাড়ি থেকে ফেরার পথে নৌকা ডুবে এক শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার  বিকেলে উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বহুরিয়া ইউনিয়নের মন্দিরাপাড়া গ্রামের ডাক্তার ইন্তাজ আলীর ছেলে ও বরের বড় ভাই সিঙ্গাপুর প্রবাসী রিপন মিয়া (৩৬), একই গ্রামের আমজাদ হোসেনের ছেলে ইতালী প্রবাসী কহিনুর মিয়ার মেয়ে ছিনহা (৮) ও মির্জাপুর পৌরসদরের ইউনিয়ন পাড়ার হাজী সেলিম মিয়ার ছেলে কলেজ ছাত্র আসিফ মিয়া (২২)।

প্রত্যক্ষদর্শী বরযাত্রী মাসুম রানা জানান, বৃহস্পতিবার উপজেলার বহুরিয়া ইউনিয়নের মন্দিরাপাড়া গ্রামের ডাক্তার ইন্তাজ আলীর ছেলে টুটুল মিয়ার সাথে একই উপজেলার তরফপুর দক্ষিণপাড়া গ্রামের মো. মজনু মিয়ার মেয়ে নিপা আক্তারের সাথে বিয়ের দিন ছিলো।

বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে বিকেলের দিকে বর ও কনে পক্ষের কিছু লোকজন মির্জাপুরের উদ্দেশে রওনা হলে মেয়ের বাড়ি থেকে তরফপুরের প্রধান সড়কে নৌকাযোগে যাওয়ার সময় ওই নৌকায় একটি সাপ উঠার সময় সেটিকে বাঁধা দিতে গেলে নৌকাটি একটি পুকুরের মাঝখানে ডুবে যায়।

পরে সাতাঁর পেরে নৌকায় থাকা বেশ কয়েকজন পারে উঠতে পারলেও তিনজন পানির তলদেশে নিখোঁজ হয়। খবর পেয়ে বরসহ বিয়ে বাড়ির সকল লোকজন ওই স্থানে এসে তাদের উদ্ধারের চেষ্টা চালায়। পানিতে ডুব দিয়ে প্রথমে রিপনকে উদ্ধার করেন এবং পর্যায়ক্রমে শিশু ছিনহা ও কলেজ ছাত্র আসিফকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এ ঘটনার পর মির্জাপুরের ইউনিয়নপাড়া ও মন্দিরাপাড়া-তরফপুর বিয়ে বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ্ মাসুদ করিম বলেন, সংবাদ পেয়েছি নৌকা ডুবে একশিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

এইচআর

Link copied!