Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কাল‌কি‌নি‌তে ভাই‌য়ে হা‌তে ভাই খুন

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

জুলাই ৩০, ২০২৩, ০৪:২৬ পিএম


কাল‌কি‌নি‌তে ভাই‌য়ে হা‌তে ভাই খুন

মাদারীপুরের কালকিনিতে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে কবির হাওলাদার (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে ছোটভাই।

নিহত কবির হাওলাদার পৌর এলাকার দক্ষিণ জনারদন্ধি গ্রামের আলতাজউদ্দিন হাওলাদারের মেঝ ছেলে। শনিবার সন্ধ্যায় এ খুনের ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কবির হাওলাদারের সঙ্গে তার আপন ছোটভাই মাদারীপুর কোর্টের মুহরি এইচএম সবুরের বেশ কিছু দিন ধরে বাড়ির জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষের মাঝে উত্তেজনা চলছিল।

শনিবার সন্ধ্যায় ওই জমি নিয়ে পুনরায় উভয়পক্ষের মাঝে কথাকাটাকাটি হয়। একপর্যায় সবুর প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে তার দলের কয়েকজন লোকজন সঙ্গে নিয়ে কবির হাওলাদারকে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ক্ষতবিক্ষত করে এবং গলা কেটে মাটিতে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় কবির হাওলাদারকে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আনিসুর রহমান আনিস বলেন, সবুর পেশায় একজন কোর্টের মুহরি। সে তার ভাই কবিরকে প্রকাশ্যে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে। এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

এইচআর
 

Link copied!