Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

কানায় কানায় পূর্ণ রংপুর জিলা স্কুল মাঠ

রংপুর ব্যুরো

রংপুর ব্যুরো

আগস্ট ২, ২০২৩, ০২:৪৬ পিএম


কানায় কানায় পূর্ণ রংপুর জিলা স্কুল মাঠ

রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। 

বুধবার (২ আগস্ট) দুপুর সোয়া ১২টার দিকে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু করা হয় সমাবেশের কার্যক্রম।

শুরুতে কোরআন থেকে তেলাওয়াত ও গীতাপাঠ করা হয়। সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সদস্য সচিব মাজেদ আলী বাবুল। সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের আহবায়ক ডা. দেলোয়ার হোসেন। তবে মহাসমাবেশ শুরুর আগেই নেতাকর্মীদের উপস্থিতিতে মাঠ উপচে পড়ে। মাঠের ভেতরের পাশাপাশি হাজার হাজার নেতাকর্মী রংপুর নগরের বিভিন্ন সড়কে অবস্থান নিয়েছেন।

রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেবেন রংপুরের পুত্রবধূ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল ৩টায় সমাবেশ মঞ্চে আসবেন তিনি এবং রংপুরবাসির উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ ভাষণ দিবেন। সাথে রংপুরের ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের ঘোষনাও দেবেন প্রধানমন্ত্রী।

এরই মধ্যে রংপুরের ঐতিহাসিক জিলা স্কুল মাঠ নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় ভরে গেছে। মাঠ ছারিয়েছে প্রধান সড়কের দুই দিকে অবস্থান নিয়েছেন বিভাগের বিভিন্ন জেলা থেকে আসা নেতাকর্মীরা। নানা রঙের পোশাক আর বাদ্যযন্ত্রের তালে তালে গান গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন তারা।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়াও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও সুজিত রায় নন্দী, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এআরএস

 

Link copied!