Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কুষ্টিয়ায় গড়াই নদীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

আগস্ট ৫, ২০২৩, ০৮:৩৩ পিএম


কুষ্টিয়ায় গড়াই নদীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার গড়াই নদীতে বন্ধুদের সঙ্গে নৌকা ভ্রম‌ণে গিয়ে নিখোঁজ হওয়া শুভ(১৮)নামের যুবকের
মরদেহ পাওয়া গেছে। 

শনিবার (৫ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে ওই যুবক নিখোঁজ হওয়ার প্রায় ২৫ ঘণ্টা পর কুষ্টিয়ার কুমারখালীর মাস-উদ-রুমী সেতু সংলগ্ন এলাকায় মরদেহটি নদীতে ভেসে উঠলে উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা। 

নিহত শুভ কুষ্টিয়া পৌরসভার ১০নম্বর ওয়ার্ডের উত্তর মিলপাড়ার দুলাল আলীর ছেলে ও শহরতলীর উপজেলা মোড় এলাকার একটি লেদ কারখানা শ্রমিক ছিলেন তিনি।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানে আলম জানান,নিখোঁজ শুভকে উদ্ধারে গত দুদিন ধরে কাজ করে ফায়ার সার্ভিস ও খুলনা থেকে আসা ডুবুরি দলের সদস্যরা। 

তিনি আরও বলেন,গড়াই নদীর কুমারখালীর মাস-উদ-রুমী সেতু সংলগ্ন এলাকায় নিখোঁজ ওই যুবকের মরদেহটি নদীতে ভেসে উঠলে সেখান থেকে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা নিহতের মরদেহ উদ্ধার করে। 

উল্লেখ্য, শুক্রবার (৪ আগস্ট) সকালে বন্ধুদের সঙ্গে গড়াই নদীতে নৌকা ভ্রমণে যান শুভ। দিনব্যাপী ঘোরাফেরা শেষে বিকেল ৫টার দিকে নৌকার ওপর নাচানাচি করতে গিয়ে কুষ্টিয়া জেলা পরিষদ পার্ক সংলগ্ন গড়াই নদীতে তাদের ছয়জন বন্ধু নদীতে পড়ে যায়। একপর্যায়ে সবাই উঠে আসলেও শুভ উঠতে পারেননি। পানির স্রোতে তলিয়ে যান সে। খবর পেয়ে কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। রাতে উদ্ধার অভিযান বন্ধ হয়। 

পরে আজ শনিবার সকালে খুলনা থেকে আসা ডুবুরি দল ও ফায়ার সার্ভিসের সদস্যরা এই উদ্ধার অভিযানে অংশ নেয়। নদীতে ওই যুবকের নিখোঁজ হওয়ার প্রায় ২৫ ঘন্টা পর সন্ধ্যা ৬টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে এঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরএস
 

Link copied!