Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

রাউজানে নৌকা উল্টে ব্যবসায়ী নিখোঁজ

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

আগস্ট ৮, ২০২৩, ১১:৫২ এএম


রাউজানে নৌকা উল্টে ব্যবসায়ী নিখোঁজ

চট্টগ্রামের রাউজান উপজেলায় নৌকা ডুবে সাহেদ হোসেন বাবু (৩৭) নামে এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। সোমবার (৭ আগস্ট) সন্ধ্যা ৭টায় রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের হালদা নদীর একটি শাখা খালে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল ও ইউপি সদস্য মো. কাউছার আলম বলেন, নিজ বসতঘর থেকে প্রায় ১ কিলোমিটার দূরে অবস্থিত নিজস্ব প্রজেক্ট খামার বাড়ি (মাছের খামার, গরুর খামার) গিয়ে সেখান থেকে নৌকা যোগে ফেরার পথে রাউজান হাটহাজারী মধ্যবর্তী বাড়িঘোনা ব্রিজ নামক স্থানে নৌকা উল্টে যায়।

নৌকা থাকায় আরও চারজনসহ পাঁচজন খালে পড়ে গেলে সাহেদ স্রোতে ভেসে যান। বাকী চারজন খাল থেকে উঠতে পারলেও সাহেদ সাতার না জানায় উঠতে পারেনি। নিখোঁজ সাহেদ রাউজান উপজেলার উরকির ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের সমাজ সেবকক এস এম ইউসুফ সি আই পির ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল বলেন,রাউজান উপজেলা নির্বাহী অফিসার আবদুস সামাদ শিকদার ও আমি ঘটনা স্থলে আছি রাত ১০ টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি,বন্যায় পানি বেশি থাকায় হালদা নদীতে ভেসে যেতে পারে বলে ধারণা তার।

তার সন্ধানে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা হালদা নদী ও শাখা খালে তল্লাসি চালানো হচ্ছে, রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এমপি মহোদয় সাহেদ হোসেন বাবুর নিখোঁজের খবর শুনে দুঃখ প্রকাশ করে উদ্বার প্রক্রিয়ার সকল ধরনের সহযোগিতা করবে জানিয়েছেন তিনি।

এইচআর
 

Link copied!