Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

চট্টগ্রামে খালে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

আগস্ট ৯, ২০২৩, ১২:২৯ পিএম


চট্টগ্রামে খালে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

চট্টগ্রামের রাউজানে নিজের প্রজেক্ট থেকে ফেরার পথে হালদার শাখা নদীতে ডিঙ্গি নৌকা ডুবে নিখোঁজের প্রায় ৩৬ ঘণ্টা পর ব্যবসায়ী সাহেদ হোসেন বাবুর (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) ভোর ৪টায় মদুনাঘাটের ছায়ার চর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার উরকিরচর ইউনিয়নের বাড়ীঘোনা খালে নৌকা উল্টে নিখোঁজ হন তিনি।

সাহেদ রাউজান উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর উরকিরচর গ্রামের মরহুম এস এম ইউসুফ সিআইপির ছেলে। তার চার বছর বয়সী ‘ইউহান’ নামের এক ছেলে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাহেদ তার বাড়ির অদূরে মাছ, গরু ও মহিষের খামার করেছেন। তার খামার রোববার (৬ আগস্ট) বন্যার পানিতে ডুবে যায়। সোমবার (৭ আগস্ট) সন্ধ্যায় তার খামার দেখতে কয়েকজনকে সাথে নিয়ে যান।

পরে সন্ধ্যা ৭টার দিকে খামার থেকে নৌকা নিয়ে ফেরার পথে বাড়ীঘোনা খালের ওপর নির্মিত একটি লোহার ব্রিজের সাথে নৌকাটির ধাক্কা লাগে। সাথে সাথে নৌকাটি উল্টে যায়।

এ সময় নৌকায় থাকা বাকি চারজন সাঁতরে তীরে উঠতে পারলেও তিনি বন্যার পানির স্রোতে হারিয়ে যান। পরে তাকে উদ্ধারে ফায়ার সার্ভিস, নৌ পুলিশসহ স্থানীয় লোকজন তল্লাশি অভিযান পরিচালনা করেও সন্ধান পায়নি।

এইচআর

Link copied!