Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

থানচিতে বিজিবি‍‍`র বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ

থানচি (বান্দরবান) প্রতিনিধি

থানচি (বান্দরবান) প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২৩, ০২:৩৩ পিএম


থানচিতে বিজিবি‍‍`র বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানের থানচিতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে ৩৮, বিজিবি ব্যাটালিয়ন, বলিপাড়া জোন ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিজিবি‍‍`র বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও খাদ্য সামগ্রী বিতরণ কালে ৩৮, বিজিবি ব্যাটালিয়ন, বলিপাড়া জোন অধিনায়ক, লেফটেন্যান্ট কর্নেল খন্দকার মুহাম্মদ শরীফ-উল-আলম পিএসসি বলেন, বিজিবি প্রতিষ্ঠালগ্ন হতে বাংলাদেশের সীমান্ত ও সার্বভৌমত্ব রক্ষা, দুর্গম, পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা, পাহাড়ী বাঙ্গালী সম্প্রীতি ও সম্পর্ক উন্নয়নসহ অভ্যন্তরীন আইন শৃঙ্খলা রক্ষা, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাস দমন ও মাদক নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৩৫০জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ১০০জনকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ভবিষ্যৎতেও আর্তমানবতার সেবায় বিজিবি সদস্যগণ নিয়োজিত থাকবেন বলে অধিনায়ক প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় জোন উপ অধিনায়ক ফা-মীম আদনান, থোইক্ষ্যং মৌজা হেডম্যান মংপ্রু মারমা, ৭নং ওয়ার্ড মেম্বার অংসিংম্যা মারমা, ১নং ওয়ার্ড মেম্বার অংসানু মারমা ও ৩নং ওয়ার্ড মেম্বার সজল কর্মকার সহ বিভিন্ন পাড়া হতে আগত কারবারিবৃন্দ উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!