Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

শাহজাদপুরে মোটরসাইকেল আরোহী নিহত আহত ৫

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১৮, ২০২৩, ০৮:০৪ পিএম


শাহজাদপুরে মোটরসাইকেল আরোহী নিহত আহত ৫

সিরাজগঞ্জের শাহজাদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা দিয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত হাসান (২৫) পাবনা জেলার আতাইকুলা থানার বনগ্রামের ইব্রাহিমের পুত্র বলে জানা গেছে।

এ ঘটনায় আরও ৫ মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। আহতরা একই এলাকার ইয়াকুব সরকারের পুত্র নয়ন (২০), আক্কাস খানের পুত্র হৃদয় (১৮), আল মাহমুদের পুত্র সাগর (১৮), নিফাজের পুত্র জামিল (১৭) এবং মিঠুন (২২)।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকাল ৪টার দিকে পাবনা থেকে শাহজাদপুরগামী দুইটি মোটরসাইকেলযোগে ৬জন আরোহী ঢাকা-নগরবাড়ি মহাসড়কের শহীদ ফিলিং পয়েন্ট এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা দেয়।

পিছনে থাকা অপর মোটরসাইকেলও এতে নিয়ন্ত্রণ হারিয়ে সকল আরোহী ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই হাসান(২০) নামের মোটরসাইকেল আরোহী নিহত হয় এবং অন্য ৫ আরোহী আহত হয়। আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায় স্থানীয়রা।

ঘটনাস্থলে থাকা শাহজাদপুর থানার এসআই এখলাছুর রহমান জানান, দুই মোটরসাইকেলে চেপে ৬জন আরোহী শাহজাদপুরে বেড়াতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা দিয়ে মোটরসাইকেল আরোহীরা রাস্তায় ছিটকে পড়ে। এ ঘটনায় ১জন নিহত হয়েছে এবং ৫জন আহত হয়েছে।

এইচআর

Link copied!