Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

রামগড় তথ্য অফিসে জাতীয় শোক দিবসের আলোচনা

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

আগস্ট ২২, ২০২৩, ০৪:৩৬ পিএম


রামগড় তথ্য অফিসে জাতীয় শোক দিবসের আলোচনা

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলার রামগড় তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা অনুষ্টিত।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১০ টার দিকে রামগড় তথ্য অফিসের আয়োজনে রামগড় উপজেলার খাগড়াবিল উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন।

খাগড়াবিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খুরশিদ আলম,বিদ্যালয়  পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য মো. ইসমাইল হোসেন, আব্দুল মান্নান বক্তব্য রাখেন।

এসময় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ,তৃণমূলের জনসাধারণ,ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন এবং উপস্থিত সকলের মাঝে সচিত্র বাংলাদেশ ও নবারুণ পুস্তিকা বিতরণ করা হয়। এছাড়া জাতীয় শোকদিবস উপলক্ষে তথ্য অফিসের ব্যবস্থাপনার পোস্টার-পুস্তিকা বিতরণ, পিভিসি ব্যানার স্থাপন এবং আওতাধীন ৫টি উপজেলায় প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু সম্পর্কে ভালোভাবে জানা উচিত এবং সে অনুসারে কাজ করতে হবে। শোককে শক্তিতে রূপান্তরের মাধ্যমে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে ছাত্র-তরুন-যুব সমাজকে আত্ম নিয়োজিত করতে হবে।

এইচআর

Link copied!