community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

কুষ্টিয়ায় ভাঙচুর মামলার আসামি হাসিব গ্রেফতার

প্রতিনিধি কুষ্টিয়া:

প্রতিনিধি কুষ্টিয়া:

মে ১৯, ২০২৪, ১২:৪৮ পিএম


কুষ্টিয়ায় ভাঙচুর মামলার আসামি হাসিব গ্রেফতার

কুষ্টিয়া পৌরসভার ১০ নং ওয়ার্ডের ত্রাস  নানা  অপকর্মের  মূল হোতা চর মিলপাড়া এলাকার হাসিব খা (২৫) লুটপাট ও ভাঙচুর মামলায় আটক হয়েছে। 

শনিবার (১৮ মে) সন্ধ্যার দিকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ হাসিবকে আটক করে। হাসিব খা চর মিলপাড়ার মৃত মাসুদ খা এর পুত্র।  হাসিব খা  আইন শৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করতো।

তার বিরুদ্ধে মাদক ব্যবসা, চরের জমি দখল,  রেলওয়ে জমি দখল করে বিক্রি করার অভিযোগ রয়েছে। এছাড়াও পুলিশের সোর্স হিসেবে ১০ নম্বর ওয়ার্ডের মাদক ব্যবসায়ীদের কাছ থেকে  মাসিক চুক্তিতে মুক্তি দিয়ে থাকেন তিনি চুক্তির টাকা দিতে ব্যর্থ হলে তাকে আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে ধরিয়ে দেয়ার অভিযোগও আছে তার বিরুদ্ধে।

মামলার সূত্রে জানা যায়, গত ১ মে রাত আটটার দিকে উত্তর   মিলপাড়া মহাশ্মশান সংলগ্ন  সিয়াম স্টোরের মালিক জনি বড় বাজারে দোকানের মালামাল কিনতে গেলে তার স্ত্রী শিখা খাতুন দোকানদারি করে, ওই সময় খান মোহাম্মদ ওয়াহিদ রনি, ডাবলু, তারিকুল রাকিব ও গিরিশ শাহীন এসে সিগারেট নিলে দোকানদার শিখা খাতুন টাকা চাইলে দেশীয় অস্ত্র দেখিয়ে ভয় ভীতি প্রদর্শন করে এবং ৫০ হাজার টাকার দাবি করে।

শিখা খাতুন টাকা দিতে অপারগতা প্রকাশ করলে রনি মোবাইলে ১০ নম্বর ওয়ার্ড কমিশনার জগো ও হাসিব খা কে ডাকে, ওই সময় আসামী জগো চিতকার করিয়া দোকান ভাঙচুরের নির্দেশ দেয়, এবং বলে ওকে ধরে লাশ করে নদীতে ফেলে দে, খোকনের সাথে থাকা আসামি  ১০ নং ওয়ার্ড কাউন্সিলর  কিশোর কুমার ঘোষ জগৎ হাসিব, রনি, বিল্লাল ও রাকিব ত্রাশ সৃষ্টি করিয়া দোকান ভাঙচুর ও লুটপাট করে, এ সময় ওই দোকানে প্রায় ৪০ হাজার টাকার ক্ষতি সাধন করে। ২৫ হাজার টাকার মূল্যের মালামাল লুট করে এবং দোকানের ড্রয়ার ভেঙ্গে নগদ ৩২ হাজার টাকা লুট করে, এছাড়াও ৪৮ হাজার টাকা দামের একটি ফ্রিজ ভাঙচুর করে রেখে যায়।  উক্ত মামলার ৩ নং আসামী হাসিব খা ও  ১৩ নং আসামী সাদ্দাম (২৮) আটক হয়েছে।

হাসিব খা দীর্ঘদিন ধরে উত্তর মিলপাড়া ও চর  মিল পাড়ায় নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে বলে এলাকাবাসি অভিযোগ করে বলেন হাসিব খা ও তার বাহিনীর অত্যাচার এলাকা মানুষ  জিম্মি দশায় পরিণত হয়েছে।

জানা গেছে,  র‍্যাব  পুলিশের  পুলিশের সোর্স হিসেবে কাজ করে থাকে হাসিব খা। কিছুদিন আগে  লালন শাহের মাজারের সামনে শর্ট গান হাতে  করে তার বাহিনী নিয়ে মহড়া দিতে দেখা যায়। এর আগে হাসিব খা এর মা এবং বাবাকে র‍্যাব হাতে নাতে গ্রেফতার করে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা, লুটপাট ও ভাঙচুর মামলার আসামি আটক এর ব্যাপারটি নিশ্চিত করেছেন।

বিআরইউ

Link copied!