Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

জীবননগরে মেয়ের হাতে বাবা খুন, মা-মেয়ে আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আগস্ট ২৬, ২০২৩, ০২:১৫ পিএম


জীবননগরে মেয়ের হাতে বাবা খুন, মা-মেয়ে আটক

চুয়াডাঙ্গার জীবননগরে মেয়ের হাতে বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (২৬ আগষ্ট) সকালে জীবনগর উপজেলার কেডিকে ইউনিয়ন দেহাটি গ্রামের মাঠ পাড়ায় নিজ বাড়িতে মতিয়ার রহমান মতি (৫২) নামের এক জনের মরদেহ উদ্ধার করেছে জীবনগর থানা পুলিশ।

নিহত মতিয়ার রহমান মৃত গোলাম হোসেনের ছেলে। তিনি গ্রামে গ্রামে ফেরি করে ক্রোকারিজ সামগ্রী বিক্রি করতেন। এই ঘটনায় মেয়ে ময়না খাতুন (৩০) ও স্ত্রী তাসলিমা খাতুন (৪৮) কে আটক করেছে জীবননগর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে রক্তাক্ত অবস্থায় মতিয়ার রহমানকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। তখন তারা তাকে মৃত অবস্থায় দেখতে পাই। প্রথম দিকে বাড়ির সদস্যরা সিলিং ফ্যানের পাখায় কেটে গেছে বলে দাবি করেন। পরবর্তীতে মেয়ে ময়না খাতুন নিজে এই হত্যা করার কথা স্বীকার করেন। মেয়ে তার বাবাকে মাথায়, গলায়, পেটে ও হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। হত্যার কারণ হিসেবে জানতে চাইলে মেয়ে বলেন, বাবা আমাকে কুপ্রস্তাব দিয়ে আমার সাথে রাত্রি যাপন করতে চেয়েছিল যার কারনে আমি এমন কাজ করেছি।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবিদ হাসান জানান, সকালে একটি ফোন কল পেয়ে ওই গ্রামে মতিয়ারের নিজ বাড়ি থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহতের পেটে ও কানের কাছে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী তাসলিমা খাতুন ও মেয়ে ময়না খাতুনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অন্য আইনগত ব্যবস্থাও নেওয়া হচ্ছে ।

আরএস

Link copied!