Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

খামার থেকে রাখালের মরদেহ উদ্ধার

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২৩, ০৬:১২ পিএম


খামার থেকে রাখালের মরদেহ উদ্ধার

ঝালকাঠির নলছিটিতে গরুর খামার থেকে আবুল হোসেন (৪৮) নামে এক রাখালের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৭ আগস্ট) দুপুর ১২টার দিকে খামারের গরুর গোবরের বস্তার ওপর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবুল হোসেন পিরোজপুরের নাজিরপুর উপজেলার দক্ষিণ বানিয়ারী এলাকার আজিজ ফকিরের ছেলে। তিনি নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি এলাকায় রফিকুল ইসলাম জুয়েল নামে এক ব্যবসায়ির গরুর খামারে কাজ করতেন।

খামার মালিক রফিকুল ইসলাম জুয়েল জানায়, প্রায় ৪ বছর যাবৎ আবুল হোসেন তার খামারে কাজ করেন। রোববার সকাল থেকে আবুল হোসেন খামারে প্রতিদিনের মতো ডিউটি করছিলেন। দুপুর ১২টার দিকে অনেকক্ষণ ডাকাডাকি করে ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় আমি গরুর খামারে যাই। তখন আবুল হোসেনকে খামারের ভেতরে রাখা গোবরের বস্তার ওপর অচেতন অবস্থায় পড়ে থাকতে থাকি। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাৎক্ষণিক তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

নিহত আবুল হোসেনের শ্যালক মো. পাভেল শেখ জানান, খামার মালিকের ফোন পেয়ে আমি হাসপাতালে ছুটে এসেছি। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। কি কারণে তিনি মারা গেছেন তা প্রাথমিকভাবে জানা যায়নি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এআরএস

Link copied!