Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নৌকার পক্ষে ভোট করায় যুবলীগ নেতাকে নির্যাতনের অভিযোগ

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৬:৪১ পিএম


নৌকার পক্ষে ভোট করায় যুবলীগ নেতাকে নির্যাতনের অভিযোগ

নোয়াখালীর সুবর্ণচরে নৌকার পক্ষে ভোট করায় মো. হোসেন (৩১) নামে যুবলীগের এক নেতাকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। তাঁকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নির্যাতনের শিকার মো. হোসেন চরজব্বর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি। তিনি স্থানীয় জামাল উদ্দিনের ছেলে।

অভিযোগ উঠেছে, মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় চেউয়াখালী বাজার থেকে হোসেনকে নিজের গাড়িতে তুলে নিয়ে যান চরজব্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওমর ফারুক। এরপর তাঁকে নির্যাতন করা হয়।

অভিযুক্ত ওমর ফারুক সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নৌকার প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন।

নির্যাতনের শিকার মো. হোসেন জানান, গত ইউপি নির্বাচনে তিনি নৌকার প্রার্থী সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলামের পক্ষে ভোট করেন। এ নিয়ে বর্তমান চেয়ারম্যান ওমর ফারুক তাঁর ওপর ক্ষুব্ধ হন। মঙ্গলবার দুপুরে স্থানীয় চেউয়াখালী বাজারে একটি চায়ের দোকানে চেয়ারম্যানের অনুসারী এক যুবকের সাথে তাঁর কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে কয়েকজন মিলে তাঁকে মারধর করে একটি দোকানে আটকে রাখে। পরে চেয়ারম্যান ওমর ফারুক সেখান থেকে হোসেনকে তাঁর গাড়িতে তুলে একটি বাগান বাড়িতে নিয়ে যান। সেখানে অমানুষিক নির্যাতনের পর চেয়ারম্যান তাঁকে চৌকিদার দিয়ে একটি অটোরিকশায় করে হাসপাতালে পাঠান।

তবে অভিযোগ অস্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান ওমর ফারুক। তিনি পাল্টা অভিযোগ করে বলেন, গত কয়েকদিন থেকে চরজব্বর ইউনিয়নের বিভিন্ন জায়গায় চুরি হচ্ছে। গত শুক্রবার ভূঁইয়ার হাটের একটি দোকানে চুরি হয়। স্থানীয় লোকজন চোর সন্দেহে হোসেনকে আটকে রেখে মারধর করে। খবর পেয়ে তিনি হোসেনকে উদ্ধার করে চৌকিদারকে দিয়ে নিয়ে হাসপাতালে পাঠান।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বলেন, এ বিষয়ে কেউ এখনো থানায় অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এআরএস
 

Link copied!