Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

বরিশালে দেশীয় অস্ত্র, হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার সাত

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০২:০১ পিএম


বরিশালে দেশীয় অস্ত্র, হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার সাত

বরিশালের মুলাদীতে ২টি দেশীয় তৈরি পাইপগান, ৬টি কার্তুজ, ৩টি গুলির খোসা ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ হত্যা মামলার আসামিমসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় বরিশাল পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম।  

সংবাদ সম্মেলনে তিনি জানান, ১৬ সেপ্টেম্বর জেলার মুলাদী থানা পুলিশ হিজলা থানার চরগৌরবদী ইউনিয়নের কানাবগীর চরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

এ সময় ভোলা জেলার কালীবাড়ি রোড এলাকার মৃত রেজ্জাকুল হায়দার চৌধুরী ছেলে হত্যা মামলার আসামি রাজীব চৌধুরী (৪০) পুলিশের উপস্থিতি টের পেয়ে দলবল নিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

পরে আত্মরক্ষার্থে পুলিশও গুলিবর্ষণ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পুলিশ তাদের ঘিরে ফেলে। এ সময় একটি দেশীয় আগ্নেয়াস্ত্রসহ রাজীবকে গ্ৰেফতার করা হয়।

একই সময় ঘরের অপর পাশ থেকে আরও একজন সন্ত্রাসীকে আরেকটি দেশীয় আগ্নেয়াস্ত্রসহ গ্ৰেফতার করা হয়। ঘরের মধ্যে থেকে পালানোর চেষ্টাকালে আরও চারজন দুষ্কৃতিকারীকে গ্ৰেফতার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চর কমিশনার গ্ৰামের আবুল কালাম সরদার এর দুই ছেলে মো. কামাল সরদার (৪০), মো. জামাল সরদার (৩৫), একই এলাকার মুজাহার সরদারের ছেলে মো. মানিক সরদার (৪২) ও ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দ্রকপুর গ্ৰামের মো. আলম মীর (৫০), মো. মাসুম সরদার (২৬), মো. জুয়েল বেপারী (৩৫), মো. মেহেদী হাসান মাঝি (২২)।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, তাদের অবস্থানরত টিনের ঘর তল্লাশি করে ২টি দেশীয় তৈরী পাইপগান, ৬টি কার্তুজ, ৩টি গুলির খোসা, ৩টি স্প্রিংযুক্ত এসএস স্টীলের চিকন রড, ৩টি লোহার তৈরী রামদা, ৪টি কিরিচ উদ্ধার করা হয়। তারা অবৈধ দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির জন্য জড়ো হয়েছিলেন।

এ জন্য তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

এইচআর

Link copied!