Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার, সাধারণ সম্পাদক মঞ্জু

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪, ২০২৩, ১১:৪১ এএম


নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার, সাধারণ সম্পাদক মঞ্জু

নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন জ্যেষ্ঠ সাংবাদিক বখতিয়ার শিকদার। আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আবু নাছের মঞ্জু।

শনিবার সকাল ১০ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ এ ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে বখতিয়ার শিকদার পেয়েছেন ৩৫ ভোট, অন্যদিকে তার প্রতিদ্বন্দ্বী আলমগীর ইউসুফ ১৪ ভোট ও মনিরুজ্জামান চৌধুরী পেয়েছেন ৫ ভোট। সাধারণ সম্পাদক পদে আবু নাছের মঞ্জু পেয়েছেন ২৮ ভোট, তার প্রতিদ্বন্দ্বী সামছুল হাসান মিরণ পেয়েছেন ১৬ ভোট, আকাশ মো. জসিম পেয়েছেন ১০ ভোট।

ঘোষিত ফল অনুযায়ী, ২০২৩-২৫ মেয়াদে ১৩ সদস্যের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি শাহ এমরান মো. ওসমান (৩২ ভোট), সহসভাপতি মো. মাসুদ পারভেজ (৩৫ ভোট), যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ (২৬ ভোট) ও এআর আজাদ সোহেল (২৪ ভোট), কোষাধ্যক্ষ মো. আলা উদ্দিন শিবলু (২৪ ভোট) ।

এ ছাড়া ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক নাসির উদ্দিন শাহ নয়ন (৩০ ভোট), সাহিত্য সংস্কৃতি প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী মো. আমিনুল ইসলাম ভূঁইয়া (৩০ ভোট), শিক্ষা গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন সুমন (বিনা প্রতিদন্ধিয় নির্বাচিত) নির্বাচিত হয়েছেন।

এছাড়াও নির্বাহী সদস্য পদে মো. আবদুল মোতালেব (৩০ ভোট), মো. নুর রহমান (২৩ ভোট) ও মো.মাহবুবুর রহমান (২৩) নির্বাচিত হয়েছেন।

এইচআর

Link copied!