Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বন্ধুর গায়ে হলুদের অনুষ্ঠান থেকে আর বাড়ি ফেরা হলো না কলেজছাত্রের

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

অক্টোবর ৫, ২০২৩, ০৭:৫১ পিএম


বন্ধুর গায়ে হলুদের অনুষ্ঠান থেকে আর বাড়ি ফেরা হলো না কলেজছাত্রের

বন্ধুর বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠান থেকে মোটরসাইকেলে ফেরার পথে প্রাণ গেল অনিক (১৭) নামে এক কলেজছাত্র। এসময় আহত হয় মোটরসাইকেল আরোহী অপর এক বন্ধু আব্দুল মান্নান(১৮)।

বৃহস্পতিবার ভোরে, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার পৌর এলাকার বারেরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াফি আবরার অনিক (১৭) উপজেলার ৯নং গুনাইঘর গ্রামের মো. শাহ জালাল কবিরাজের ছোট ছেলে। সে দেবীদ্বার পৌর এলাকার বানিয়াপাড়ায় বাবার সাথে ভাড়া বাসায় থাকত। মা’ মারা যায় ৭ মাস পূর্বে। অনিক দেবীদ্বার আরপি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করার পর কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটে ভর্তি হয়েছিল।

দুর্ঘটনায় আহত মান্নান জানায়, তাদের এক বন্ধুর বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠান বারেরার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে সকল বন্ধুরা রারেরা মোল্লা বাড়ি হয়ে চলে যায়। তবে অনিক ও সে (মান্নান) আরওয়ানফাইভ মোটরসাইকেলটি নিয়ে ভিড়াল্লা হয়ে রওনা হয়। বৃষ্টি থাকায় অতিরিক্ত গতিতে গাড়ি চালাতে অনিককে নিষেধ করেন সে (মান্নান)। ভিড়াল্লা রাস্তা থেকে মহাসড়ক হয়ে দেবীদ্বার আসার পথে অতিরিক্ত গতির কারণে মোটরসাইকেলটি সড়ক থেকে জমিতে পড়ে যায়।

মান্নান পেছনে থাকায় সে ছিটকে রাস্তার নিচে ও অনিক ছিটকে পড়েন সড়কের উপর, এসময় সিলেট থেকে কুমিল্লামুখী একটি দ্রুতগামী মালবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় অনিক।

মা’ হারা পরিবারের ছোট ছেলেকে হারিয়ে শোকে কাতর অনিকের বাবা শাহ জালাল কবিরাজ জানান, বন্ধুর মোটরসাইকেল নিয়ে আরেক বন্ধুর বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠানে অংশগ্রহণ করে ফেরার পথে বৃষ্টিতে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হওয়ার খবর পেয়েছি।

এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ(ওসি) মঞ্জুর আফসার বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টায় জানান, এ বিষয়ে আমাদের কেউ অবহীত করেননি, এমনকি থানা পুিলশের পক্ষ থেকেও কেউ জানাননি।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) বলেন, সড়ক দূর্ঘটনার বিষয়টি বিকেলে এক সাংবাদিক ফোনে জানিয়েছিল, যেহেতু ঘটনাটি হাইওয়ে সেহেতু বিষয়টি  হাইওয়ে পুলিশই ব্যবস্থা নেবেন।

এআরএস

Link copied!