Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বরিশালে মাদক-অস্ত্রসহ স্বামী-স্ত্রী আটক

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

অক্টোবর ১৩, ২০২৩, ০২:৫৪ পিএম


বরিশালে  মাদক-অস্ত্রসহ স্বামী-স্ত্রী আটক

বরিশালের চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের একজন ইউপি সদস্য রাসেল হাওলাদার, তবে পুলিশের ভাষ্যমতে তিনি ইয়াবা বিক্রির হাট চালান। অবশেষে বিপুল পরিমাণ ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ পুলিশের আটক হয়েছেন এ ইউপি সদস্য।

বৃহস্পতিবার গভীর রাতে কাউনিয়া থানা পুলিশের অভিযানে ২ হাজার ৪৯০পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১ লাখ ৩ হাজার ২শ’ টাকা ও ৫টি দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে রাসেল ও তার স্ত্রী শিরিন বেগমকে।

রাসেল জনপ্রতিনিধি হয়েও মাদকের সঙ্গে জড়িত থাকায় দ্রুত তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়ার দাবি পুলিশের।

বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার রাসেল বাড়িতে অভিযান চালিয়ে তার ঘরে থাকা চায়ের ফ্লাস্ক থেকে বিপুল পরিমাণের ইয়াবা, নগদ টাকা ও অস্ত্রসহ দম্পতিকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, ইয়াবা বিক্রির জন্য লোকালয় থেকে বিচ্ছিন্ন এলাকায় থাকতেন রাসেল মেম্বার ও তার পরিবার। পারিবারিকভাবে মাদক ব্যবসা করেন তারা। শুধুমাত্র কাউনিয়া থানাতেই রাসেলের নামে মামলা আছে ১২ টি। ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার নির্বাচিত হন রাসেল হাওলাদার। তার বাড়িটি এলাকায় ‘ইয়াবার হাট’ নামে পরিচিত বলে জানায় পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) বি.এম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করে বলেন, রাসেল মেম্বার একজন জনপ্রতিনিধি হয়েও মাদকের সঙ্গে জড়িত থাকায় দ্রুত রাসেলের বিরুদ্ধে মামলাসহ প্রশাসনিক ব্যবস্থা হবে বলে জানিয়েছেন। তিনি আরও বলেন, মাদকের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবেনা বলেও হুশিয়ারি দেন পুলিশের এই কর্মকর্তা।

এআরএস

 

Link copied!