Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

গাইবান্ধায় গণপিটুনিতে শিশু হত্যা মামলার আসামি নিহত

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি

অক্টোবর ১৫, ২০২৩, ০২:৫৩ পিএম


গাইবান্ধায় গণপিটুনিতে শিশু হত্যা মামলার আসামি নিহত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা গ্রামের চাঞ্চল্যকর শিশু বায়েজিদ হত্যা মামলার অন্যতম আসামি সাইফুল ইসলাম ওরফে শেরেকুল মন্ডল (৫০) গণপিটুনিতে নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের চৌরাস্তা বাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সেরেকুল ইসলাম একই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, শিশু বায়েজিদ হত্যা মামলার অন্যতম আসামি সেরেকুল সম্প্রতি উচ্চ আদালত থেকে জামিনে কারাগার থেকে বের হন। গতকাল শনিবার রাতে তিনি পাশের চৌরাস্তা বাজারে আসলে বায়েজিদের স্বজনসহ উত্তেজিত জনতা তাকে ঘিরে ধরে। এসময় সেরেকুল বাঁচার জন্য বাজারের একটি হোটেল মুকুল মিয়ার হোটেলে আশ্রয় নেন। সেখানে শতাধিক জনতা তার উপর এলোপাথারি হামলা চালায়। একপর্যায়ে প্রকাশ্যে সাইফুলকে পিটিয়ে হত্যা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, গণপিটুনির শিকার সাইফুলকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়া হয়। ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ও উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান।

উল্লেখ্য, গত ৮ মে বিকেল তিনটার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা গ্রামের সৌদি প্রবাসী তাহারুল ব্যাপারীর চার বছরের ছেলে বায়েজিদ। পরদিন শিশুটির মা রায়হানা বেগম বায়োজিদের সন্ধানে পলাশবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর ১৩ মে সন্ধ্যা ৬টার দিকে  উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা নিজ গ্রামের একটি ধানক্ষেত থেকে বায়েজিদের খন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুর মা রাহেনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্যতম আসামি সেরেকুল ইসলামকে গত ২৬ মে বগুড়া থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তিনি হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফিরে আসেন।

এআরএস

Link copied!