Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

কুড়িগ্রামে নিখোঁজের ৮ দিন পর বিএসসি ইঞ্জিনিয়ারের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২৩, ০৭:৫৩ পিএম


কুড়িগ্রামে নিখোঁজের ৮ দিন পর বিএসসি ইঞ্জিনিয়ারের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম পৌর শহরে অবস্থিত বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশ’র স্থানীয় অফিসের অভ্যন্তরে একটি পরিত্যক্ত পুকুরে মাহমুদুল ফেরদৌস মামুন (২৬) নামে এক বিএসসি ইঞ্জিনিয়ারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৬ অক্টোবর) বিকেল ৩টায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবক কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের ছিনাইহাট গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ছবরুল হকের দ্বিতীয় পূত্র। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

রাজারহাটের ছিনাই ইউনিয়নের চেয়ারম্যান সাদেকুল হক নুরু জানান, নিহত মামুন সবেমাত্র ঢাকার একটি বেসরকারি বিশ্বিবদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং শেষ করেছে। গত ৯ অক্টোবর থেকে নিখোঁজ হয় মামুন। ওইদিন সন্ধ্যায় মামুনের বড়ভাই মাহবুবুল ফেরদৌস রতনকে মোবাইলে কল দিয়ে তার কাছ থেকে ৫ হাজার টাকা দাবি করা হয়। এ ঘটনায় রাজারহাট থানায় একটি সাধারণ ডায়রী করে রতন। 

অভিযোগের সূত্র ধরে পুলিশ রবিবার রাতে সন্দেহভাজন ৩জনকে আটক করে। তাদের দেয়া সূত্র ধরে নিখোঁজ মামুনকে আরডিআরএস সংস্থার অভ্যন্তরে পিছনের দিকে অবস্থিত পরিত্যক্ত পুকুর থেকে ভাসমান ফুলেফেপে ওঠা মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন জানান. গত ৯ অক্টোবর মামুন নিখোঁজ হওয়ার পর তার পরিবারের পক্ষ থেকে ওইদিন রাজারহাট থানায় নিখোঁজ জিডি করা হয়। পুলিশ এ ঘটনায় অনুসন্ধান চালিয়ে রবিবার রাতে ৩ জনকে আটক করে থানায় মামলা রেকর্ড করা হয়। তাদের দেয়া তথ্যের সূত্র ধরে আজ নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আর কেউ জড়িত থাকলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এআরএস

Link copied!