Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কিশোরগঞ্জে ছাত্রদল নেতার ভাড়া বাসা থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২৩, ১২:৪২ পিএম


কিশোরগঞ্জে ছাত্রদল নেতার ভাড়া বাসা থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকায় এক ছাত্রদল নেতার ভাড়া বাসায় অস্ত্রের কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত পৌনে ১০টা থেকে ১২ টা পর্যন্ত ওই বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদের নেতৃত্বে পুলিশের একটি দল কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকার মানিক ফকিরের গলির একটি বাসায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার ভিতরের লোকজন বিদ্যুতের লাইন বন্ধ করে পালিয়ে যায়।

পরে পুলিশ দেয়াল টপকে ভিতরে ঢুকে অস্ত্রের কারখানার সন্ধান পায়। এসময় ৬ বোরের একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একাধিক চাইনিজ কুড়াল, ছোরা, রামদাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ জানান, গুরুদয়াল সরকারি কলেজ শাখা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক তকবির উদ্দিন রকিব বাসাটির ভাড়াটিয়া। রকিব বাসাটি ভাড়া নিয়ে অস্ত্র তৈরি করে আসছে, এমন আলামত পাওয়া গেছে। তিনি হারুয়া এলাকার মৃত আবু তাহের ওরফে মাইক তাহেরের ছেলে। তার বিরুদ্ধে এর আগেও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

ওসি আরো জানান, আমরা গোপন সূত্রে খবর পাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি এবং নাশকতার উদ্দেশ্যে তারা এখানে অস্ত্রের মজুত গড়ে তুলেছিল। অভিযানের সময় রকিব পালিয়ে যায়। এ ঘটনায় আরও কেউ জড়িত কিনা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এআরএস

Link copied!