Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

মহাসমাবেশে যাওয়ার পথে ফেনী যুবদলের চার নেতা আটক

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

অক্টোবর ২৭, ২০২৩, ১১:২৫ এএম


মহাসমাবেশে যাওয়ার পথে ফেনী যুবদলের চার নেতা আটক

মহাসমাবেশে অংশ নিতে ঢাকা যাওয়ার পথে ফেনী যুবদলের চার নেতাকে আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ফেনী জেলা যুবদলের সহ-সম্পাদক মুন্সি এনামুল হক কামরুল, সদস্য আতিকুর রহমান মামুন, ফেনী পৌর যুবদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক রাসেল পাটোয়ারী ও ফেনী সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ইস্রাফিল মাসুদ।

ফেনী জেলা বিএনপির সদস্যসচিব সদ্য কারামুক্ত আলাল উদ্দিন আলাল বলেন, ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনস্থ বিএনপির কার্যালয়ের সামনে মহাসমাবেশে অংশ নিতে এরই মধ্যে ফেনী থেকে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের ১০ হাজার নেতাকর্মী ঢাকা পৌঁছেছে।

বৃহস্পতিবার বিকালে যুবদলের চার নেতা ওই সমাবেশে যোগ দিতে  স্টার লাইন পরিবহনে ঢাকা যাচ্ছিলেন। পথে ফেনী সদর উপজেলার বিসিক মোড় এলাকায় বাসে তল্লাশি চালিয়ে  তাদের আটক করেছে ডিবি ও ফেনী মডেল থানা পুলিশ।

তিনি আরও বলেন, বুধবার রাত থেকে বিএনপি নেতা-কর্মীদের বাড়িতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। যাদের নামে মামলা নেই এমন অনেক বিএনপির নেতা-কর্মীর বাড়িতেও এ তল্লাশি চালানো হচ্ছে।

এ বিষয়ে ফেনী মডেল থানার  ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, বাসে তল্লাশি করে যাদের আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে কোনো মামলা আছে কি-না সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় বিএনপির নেতা-কর্মীদের বাড়িতে তল্লাশির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওয়ারেন্ট ছাড়া বিএনপির কোনো নেতার বাড়িতে তল্লাশি চালানো হয়নি।

এআরএস

Link copied!