Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

নদীতে ডাকাতি করতে এসে ট্রলার নষ্ট, আটক ৩

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

নভেম্বর ৩, ২০২৩, ০৩:৩০ পিএম


নদীতে ডাকাতি করতে এসে ট্রলার নষ্ট, আটক ৩

সাভারের আশুলিয়ায় তুরাগ নদীতে বালুবাহী বাল্কহেডে ডাকাতি করতে এসে নিজেদের ট্রলার নষ্ট হয়ে স্থানীয়দের হাতে আটক হয় তিন ডাকাত। পরে তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। এ সময় তাদের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রলার, চাপাতি ও রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (০৩ নভেম্বর) ভোররাতে আশুলিয়ার তুরাগ নদী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- পাবনা জেলার সাঁথিয়া থানার আটিয়া পাড়া এলাকার বাবুল হোসেনর ছেলে মেহেদী হোসেন (২২), শরিয়তপুর জেলার নাড়িয়া থানার পন্ডিশা এলাকার আলী হোসেনের ছেলে বাবু (২৫) ও পটুয়াখালী জেলার সদর থানার সারিকখালী এলাকার শাহ আলমের ছেলে আসলাম। আটকের পর পুলিশকে  তারা এ নাম-পরিচয় প্রকাশ করে।

পুলিশ জানায়, শুক্রবার ভোররাতে তুরাগ নদীতে ট্রলার নিয়ে একটি বালুবহী বাল্কহেডে ডাকাতি করতে আসে ডাকাতের একটি দল । এ সময় তারা বাল্কহেডে লোকজনকে জিম্মি করে নগদ অর্থ নিয়ে পালানোর সময় তাদের ট্রলারের ফ্যানটি ভেঙ্গে যায়। পরে তিন ডাকাতকে আটক করে গণধোলাই দেয় ভুক্তভোগীসহ স্থানীয়রা। এ সময় কৌশলে তিন ডাকাত পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তিনজনকে আটক করে এবং তাদের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রলার, চাপাতি ও রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন আমার সংবাদকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ডাকাতির কথা স্বীকার করেছে। তারা মূলত নদীতে থাকা জেলে, বালুর ট্রলার ও নদী তীরবর্তী এলাকায় ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এআরএস

Link copied!