Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সরিষাবাড়ীতে হরতাল-অবরোধ বিরুদ্ধে বিক্ষোভ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২৩, ০৩:৫৫ পিএম


সরিষাবাড়ীতে হরতাল-অবরোধ বিরুদ্ধে বিক্ষোভ

বিএনপি-জামায়াত হরতাল-অবরোধের নামে দেশব‍্যাপী নৈরাজ্য, অগ্নি সন্ত্রাস, ভাংচুর এবং পুলিশ হত‍্যার প্রতিবাদে জামালপুরের সরিষাবাড়িতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সাবেক তথ‍্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি‍‍`র নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষে শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

রোববার (০৫ নভেম্বর) সকালে বিক্ষোভ মিছিলটি পৌরসভা চত্বর থেকে শুরু করে আরামনগর বাজার হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকার প্লাজায় এসে শান্তি সমাবেশে মিলিত হয়।

এ সময় শান্তি সমাবেশে স্থানীয় সংসদ সদস্য ডাক্তার মুরাদ হাসান বলেন, হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও, নৈরাজ্য সৃষ্টি করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে।

এ সময়  উপজেলা  মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান ও  বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরব, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম আল মামুনসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!