Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

খোকসা স্টেশনে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২৩, ০৪:৩৪ পিএম


খোকসা স্টেশনে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন

কুষ্টিয়ার খোকসা উপজেলার রেলওয়ে স্টেশনে সুন্দরবন ও বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি যাত্রা বিরতির দাবিতে খোকসা এলাকাবাসীর পক্ষ থেকে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (০৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খোকসা রেলওয়ে স্টেশনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আরিফুল আলম তসরের নেতৃত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন খোকসা আবু তালেব ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি জিল্লুর রহমান, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিল্পকলার সহ সভাপতি সেলিম খোন্দকার ও খোকন হোসেন।

বক্তারা বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নগাথা তুলে ধরে বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ পদ্মা সেতু রেল সংযোজনায় সাধারণ মানুষ উপকৃত ও উচ্ছ্বসিত। পদ্মা সেতুর রেল সেবার সুফল ভোগ করার লক্ষ্যে খুলনা থেকে ছেড়ে আসা সুন্দরবন এক্সপ্রেস ও বেনাপোল থেকে ছেড়ে আসা বেনাপোল এক্সপ্রেস ট্রেন দুটি কুষ্টিয়ার খোকসা স্টেশনে যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

উল্লেখ্য, খোকসা রেলওয়ে স্টেশনে মাস্টার একবছর না থাকালেও পার্শ্ববর্তী অন্য স্টেশন থেকেও অতিরিক্ত রাজস্ব আদায় হয় এই স্টেশন থেকে। মানববন্ধনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী ও সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

এআরএস

Link copied!