Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

আ. লীগ ক্ষমতায় না আসলে বিভিন্ন ধরনের ভাতা বন্ধ হতে পারে: আমু

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২৩, ০৯:০১ পিএম


আ. লীগ ক্ষমতায় না আসলে বিভিন্ন ধরনের ভাতা বন্ধ হতে পারে: আমু

আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে বিভিন্ন ধরনের ভাতা বন্ধ হয়ে যেতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক এবং শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আমির হোসেন আমু এমপি।

তিনি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ নানাভাবে সাহায্য সহযোগিতা করছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে এসব ভাতা সহযোগিতা বন্ধ হয়ে যেতে পারে। তাই আপনাদের প্রয়োজনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

সোমবার (০৬ নভেম্বর) সকালে ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও সরকারে সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু একথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনজুরুল আলম ডাকুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কর্মকার। অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ সুধীজন উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার সকাল সাড়ে ১১টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলার চারটি উপজেলায় আসন্ন রবি মৌসুমের জন্য ১৪ হাজার ৯০ জন কৃষককে ১৪০৯০ বিঘায় গম, ভুট্টা, শরিষা, সূর্য্যমুখী, সয়াবিন, মুগ, মশুর ও খেসারি ডাল চাষের জন্য প্রনোদনা সার বীজ বিতরণ করেন আমির হোসেন আমু। জেলায় রবি মৌসুমের জন্য ৩৩ লাখ ৫৩ হাজার টাকা এ খাতে কৃষি প্রনোদনা দেওয়া হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুজা মন্ডলের সভাপতিত্বে সার বীজ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মনিরুল ইসলাম, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী ও মঈন তালুকদার।

এআরএস

Link copied!