Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

বরগুনায় সাকুরা পরিবহনের বাস ভাঙচুর-অগ্নিসংযোগ

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

নভেম্বর ৯, ২০২৩, ১০:৫৯ এএম


বরগুনায় সাকুরা পরিবহনের বাস ভাঙচুর-অগ্নিসংযোগ

বরগুনার আমতলীতে যাত্রীবাহী একটি বাসের গতিরোধ করে ভাঙচুরের পর অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ৯টায় আমতলী-তালতলী সড়কের আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের মধ্য তারিকাটা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসের চালক ও চালকের সহকারী আহত হয়েছেন। তাঁদের আমতলী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ বাসটি উদ্ধার করে থানায় নিয়েছে। তবে ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাকুরা পরিবহনের যাত্রীবাহী বাসটি রাত ৮টার দিকে তালতলী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের মধ্য তারিকাটা এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা গাছ ফেলে বাসটির গতিরোধ করে ভাঙচুর চালায়। পরে মুখোশপরা দুর্বৃত্তরা বাসটিতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়।

খবর পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিসংযোগের সময় বাসে চারজন যাত্রী ছিলেন। চালক ও চালকের সহকারী আহত হলেও যাত্রীরা অক্ষত আছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, তালতলী থেকে ঢাকা যাওয়ার পথে সাকুরা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এইচআর

Link copied!