Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

টাঙ্গাইলে ধর্ষণ মামলার বাদীর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার এক

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

নভেম্বর ১৯, ২০২৩, ০৪:৫৮ পিএম


টাঙ্গাইলে ধর্ষণ মামলার বাদীর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার এক

টাঙ্গাইল  শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার বাদী আফরোজ মির্জা এশার ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পু‌লিশ।

গ্রেপ্তারকৃত সৌরভ পাল টাঙ্গাইল পৌরসভার থানাপাড়া এলাকার শ্যামল পালের ছেলে। শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। সৌরভের সঙ্গে বাদী নিহত এশার বন্ধুত্বের সম্পর্ক ছিল বলে জানা গেছে।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু  ছালাম মিয়া বিষয়‌টি নি‌শ্চিত করেছেন।

এর আগে শুক্রবার রাতেই নিহত এশা মির্জার বড় বোন লুনা মির্জা বাদী হয়ে সৌরভকে প্রধান ও তার আপন বড় ভাই জনি মির্জার নামে আত্মহত্যা প্ররোচনার মামলা দায়ের করেন।

টাঙ্গাইল সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, শনিবার রাতে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে এশা মির্জার বোন লুনা মির্জা তার আপন ভাই জনি মির্জা ও সৌরভ নামের একজনকে আসামি করে মামলা দায়ের করেন।

মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রোববার ময়নাতদন্ত করা হয়। গ্রেপ্তারকৃত সৌরভ‌ পালকে জিজ্ঞাসাবাদের জন্য ৫‌ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, চলতি বছরের ৫ এপ্রিল রাতে টাঙ্গাইল সদর থানায় নিহত এশা মির্জা বাদী হয়ে শহর আওয়ামী লীগের সহসভাপতি  গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

মামলায় এশা ধর্ষণের কারণে অন্তঃসত্তা হয়েছে বলে ও উল্লেখ করেন। পরে ৬ এপ্রিল দুপুরে আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয় ওই এশা।

এশার দায়ের করা ধর্ষণ মামলার একমাত্র আসামি গোলাম কিবরিয়া বড় মনির বর্তমানে হাইকোর্ট থেকে জামিন পেয়ে মুক্ত রয়েছেন।

এআরএস

Link copied!