Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

টাঙ্গাইলে দুর্বৃত্তদের আগুনে পুড়ল বাস

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

নভেম্বর ২৮, ২০২৩, ০৯:৫২ এএম


টাঙ্গাইলে দুর্বৃত্তদের  আগুনে পুড়ল বাস

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার রাত প্রায় সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইল ইউনিয়নের নাটিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের দেওয়া আগুনে বাসের অনেকাংশ পুড়লেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানায়, ঢাকা মেট্রো ব-১৪-০০৯৪ বাসটি টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে মির্জাপুর ও সখিপুর রোডে প্রতিদিন যাতায়াত করে থাকে। বাসটি মাঝে মধ্যে মির্জাপুর গার্মেন্টসের কর্মীদেরও নিয়ে আসা যাওয়া করে।  গার্মেন্টসের কর্মী নামিয়ে বাসটি নাটিয়াপাড়া মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রেখেছিল হেলপার। পরে  রাত  প্রায় সাড়ে ১১টার দিকে বাসে ভিতরে ঘুমন্ত থাকা অবস্থায়  হেলপার বাবলু মিয়া আগুন দেখতে পেয়ে আশেপাশের থ মানুষদের ডাক দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসের হেলপার বাবলু মিয়া জানান, মহাসড়কের পাশে বাস দাঁড় করিয়ে রেখে আমি ঘুমিয়ে যাই। কিছুক্ষণ পরে দেখি বাসের পিছনে আগুন।

দেলদুয়ার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাসেল মিয়া জানান, স্থানীয়রা সংবাদ দিলে আমরা প্রায় ১৫ মিনিটের মধ্যে এসে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনি। বাসে শুধু হেলপার ছিল তিনি আগুন দেখেই বের হয়ে আসে তাই কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে বাসের ভেতরের অনেকাংশই পুড়ে গেছে।

এ ব্যাপারে দেলদুয়ার থানার অফিসার  ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এটা যে নাশকতার ঘটনা  তা প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। আলামত সংগ্রহ করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এআরএস

Link copied!