Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

গাজীপুরে চলন্ত বাসে আগুন

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর প্রতিনিধি

ডিসেম্বর ৪, ২০২৩, ১২:৩৫ পিএম


গাজীপুরে চলন্ত বাসে আগুন

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের জিরানী বাজার ও কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় যাত্রীবাহী চলন্ত বাস ও খড় বোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এসব ঘটনায় কেউ হতাহত হয়নি বলে নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় থেকে ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। একপর্যায়ে বাসটি জিরানী বাজার এলাকায় পৌঁছলে বাসের ভিতরের পেছন দিকের সিট থেকে ধোঁয়া বের হতে থাকে।

এসময় চালক বাসটি থামালে যাত্রীরা নেমে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিভায়। আগুনে বাসের ভিতরের বেশ কয়েকটি সিট পুড়ে গেছে।

গাজীপুরের কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, যারা বাসে আগুন দিয়েছে তাদের আটক করতে পুলিশ চেষ্টা করছে। তবে কেউ হতাহত হয়নি।

এদিকে, জামালপুর থেকে ছেড়ে আসা খড় বোঝাই একটি ট্রাক গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় পৌঁছলে ট্রাকে রাখা খড়ে আগুন দেয়া হয়। সোমবার ভোরে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান বলেন, আগুনে ট্রাকে রাখা বিপুল পরিমাণ খড় পুড়ে গেছে তবে ট্রাকের তেমন ক্ষয়ক্ষতি হয়নি। কারা বা কিভাবে আগুন লেগেছে তা তদন্ত করে দেখা হবে।

আরএস

Link copied!