Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ভোলায় নৌবাহিনীর সদস‍্য পরিচয় দেয়া ২ প্রতারক আটক

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

ডিসেম্বর ৫, ২০২৩, ০৪:৩৭ পিএম


ভোলায় নৌবাহিনীর সদস‍্য পরিচয় দেয়া ২ প্রতারক আটক

ভোলার তজুমদ্দিন উপজেলায় নৌবাহিনীর সদস‍্য পরিচয় দেয়া মো. রহিম ভুঁইয়া (৪৮) ও মো. সজীব (৩০) নামে  ২ প্রতারক আটক করেছে চরবাসী।

জানা যায়, সোমবার বিকেলে উপজেলার চাদঁপুর ইউনিয়নের চরমোজাম্মেলে স্থানীয় বাসিন্দাদের সরকারি ভাবে গরু ও সেলাইমেশিন দেয়া হবে বলে পাঁচশত-এক হাজার করে টাকা দাবি করে।

যারা টাকা দিবে তাদেরকে ভাউচার দেয়া হবে। তাদের কাছে একটি রেজিষ্টার ও দুই ধরনের ভাউচার পাওয়া যায়। তাদের দুই জনই নৌবাহিনীর পোশাক, ক‍্যাপ ও জুতা পরিহিত ছিল।


চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ জানান, ৬নং ওয়ার্ডের চরমোজাম্মেল মুক্তিযোদ্ধা বাজারের লোকজন আমাকে মুঠোফোনে বিষয়টি অবহিত করে জানায়, নৌবাহিনীর পোশাক পড়া দুইজন ব্যক্তি গরু ও সেলাই মেশিন দিবে বলে পাঁচশত  এক হাজার টাকা করে দাবি করছেন।

আমি তাৎক্ষণিক চরে প্রকল্পের কাজে নিয়োজিত নৌবাহিনীর সিসি কামালউদ্দিন, ইউএনও শুভ দেবনাথ, ওসি মাকসুদুর রহমান মুরাদকে জানাই।

এবিষয় তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ(ওসি)  মাকসুদুর রহমান মুরাদ এ প্রতিবেদক কে জানান, গতকাল সোমবার রাতে নৌবাহিনীর সদস্য পরিচয় দেয়া ভূয়া ২জনকে আটক করে চরমোজাম্মেলের লোকজন।

খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থল থেকে তাদেরকে তজুমদ্দিন থানায় নিয়ে আসা হয়। তাদের কথাবার্তা সন্দেহজনক ও প্রতারণার আলামত পাওয়ায় মো. রহিম ভূইয়া, পিতা মৃত মহব্বত আলী ভূইয়া, পন্তবাজার উৎরাই, মুরাদনগর, কুমিল্লা মো. সজিব, পিতা মো. রফিক, ঠিকানা চরবাদাম, রামগতি, লক্ষিপুর।

ওসি মুরাদ আরো জানান আটককৃত রহিম ভূইয়া নৌ-বাহিনীতে বাবুর্চি পদে চাকরি করে ২০২১ সালে অবসরে আসেন। তাদের বিরুদ্বে আইনগত প্রক্রিয়াধিন।

এইচআর

Link copied!