Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খাগাড়ছড়ির তিন উপজেলা নির্বাহী অফিসার বদলি

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ডিসেম্বর ৮, ২০২৩, ০৩:০৮ পিএম


খাগাড়ছড়ির তিন উপজেলা নির্বাহী অফিসার বদলি

আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীতে ধারাবাহিক বদলির অংশ হিসেবে  সারাদেশে উপজেলা নির্বাহী অফিসারদের (ইউএনও) বদলি প্রক্রিয়া চলমান রয়েছে। সেই প্রক্রিয়ার খাগড়াছড়ির তিন ইউএনওকে দেশের বিভিন্ন উপজেলায় বদলী/স্ব-পদে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ডিসেম্বর) মধ্যরাতে চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম স্বাক্ষরিত এই প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, খাগাড়ছড়ির মানিকছড়ির উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রক্তিম চৌধূরীকে রাঙ্গামাটির কাউখালী, দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলমকে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বদলি করা হয়েছে। রাঙ্গামাটির কাউখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়াকে মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার এবং চট্টগ্রামের কর্ণফুলি উপজেলা নির্বাহী অফিসার মো. মামুনুর রশীদকে দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়েছে।

এর আগে গেল ৪ ডিসেম্বর অপর এক প্রজ্ঞাপনে পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বদলি করা হয়েছে। একই প্রজ্ঞাপনে লক্ষ্মীপুরের রায়পুরের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনজন দাশকে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়ন করা হয়েছে।

এআরএস

Link copied!