Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রাউজানে সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংর্ঘষে নিহত ১

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২৩, ০৭:১৩ পিএম


রাউজানে সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংর্ঘষে নিহত ১

চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কে যাত্রীবাহি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে নিহত হয়েছেন এক গুরুতর আহত হয়েছেন মহিলা শিশুসহ ৩জন।

শনিবার (৯ ডিসেম্বর) বিকাল ৪টার সময়ে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের রাউজানের পুর্ব গহিরা বড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

একটি যাত্রীবাহি বাস চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়ক দিয়ে দ্রুত গতিতে চট্টগ্রাম অভিমুখে যাওয়ার সময়ে বিপরিত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষের ঘটনা সংগঠিত হয়।

যাত্রীবাসের প্রচন্ড ধাক্কায় সিএনজি অটোরিক্সাটি দুমড় মুছড়ে যায়। এসময়ে সিএনজি অটোরিকাসা চালক ইলিয়াছসহ সিএনজি অটোরিক্সার যাত্রী দুই মহিলা ও এক শিশু মারাত্বকভাবে আহত হয়।

স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্বার করে গহিরা জেকে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায় । হাসপাতালের চিকিৎসক সিএনজি অটোরিক্সা চালক ইলিয়াছকে মৃত বলে ঘোষনা করেন। গুরুত্বর আহত দুই মহিলা ও এক শিশুর অবস্থা গুরুত্বর হওয়ায তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়া হয়।

নিহত সিএনজি অটোরিক্সা চালক ইলিয়াছ রাউজান উপজেলার ১নং হলদিয়া ইউনিয়নের এয়াসিন নগর বিনাহাজীর বাড়ীর মোহাম্মদ আলীর পুত্র।

রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে সিএনজি চালক ইলিয়াছ মারা গেছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিক্সা পুলিশের হেফাজতে রয়েছে।

এইচআার

Link copied!