Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

খাগড়াছড়িতে ৩২ লাখ টাকার সিগারেটসহ মিনি ট্রাক জব্দ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ডিসেম্বর ১০, ২০২৩, ০১:৫৮ পিএম


খাগড়াছড়িতে ৩২ লাখ টাকার সিগারেটসহ মিনি  ট্রাক জব্দ

খাগড়াছড়িতে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা ৩২ লাখ টাকার বিদেশি সিগারেট জব্দ করেছে থানা পুলিশ।

শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ি থানার ০৭নং পৌর ওয়ার্ডস্থ জামতলী নামক পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে চোরাচালানের মাধ্যমে আনয়নকৃত বিদেশি ব্রান্ডের ১ হাজার ৬০০ কার্টুন বিদেশি সিগারেটসহ একটি নীল রংয়ের মিনি ট্রাক জব্দ করে সদর থানা পুলিশ।

খাগড়াছড়ি সদর থানা পুলিশ জানান, ১৪টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতরে রক্ষিত কমলা রংয়ের প্যাকেটের উপর লিখা ORIS MANGO MINT PULSE ৬৭০ কার্টুন বিদেশি সিগারেট এবং সিলভার রংয়ের প্যাকেটের উপর লিখা ORIS ৫৫০ কার্টুন বিদেশি সিগারেট, মোট-(৬৭০+৫৫০)= ১২২০ কার্টুন বিদেশী সিগারেট, খ) ০৪ টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতর রক্ষিত লাল রংয়ের প্যাকেটের উপর লিখা Mond strawberry ২৩০ কার্টুন বিদেশী সিগারেট এবং সবুজ রংয়ের প্যাকেটের উপর লিখা Mond green apple ১৫০ কার্টুন বিদেশী সিগারেট, মোট-(২৩০+১৫০)=৩৮০ কার্টুন বিদেশী সিগারেট সর্বমোট ১,৬০০ কার্টুন বিদেশী সিগারেট, যার মূল্য-৩২,০০,০০০/-(বত্রিশ লক্ষ) টাকা, গ) একটি নীল রংয়ের মিনি ট্রাক, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্টো-ন-১৮-৭৫৮২  জব্দ করা হয়।

উল্লেখ্য, যে অজ্ঞাতনামা চোরাকারবারীরা ঘটনাস্থল থেকে পুলিশের উপস্থিতি টের পেয়ে  পালিয়ে যায়। বর্ণিত ঘটনার বিষয়ে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে এবং অজ্ঞাতনামা চোরাকারবারীদের গ্রেপ্তারে অভিযান চলমান।

এআরএস

Link copied!