Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

পুলিশ পরিচয়ে অপহরণের চেষ্টাকালে আটক ৩

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

ডিসেম্বর ১৪, ২০২৩, ১১:৪২ এএম


পুলিশ পরিচয়ে অপহরণের চেষ্টাকালে আটক ৩

সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টাকালে ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারটি জব্দ করা হয় ।

বুধবার (১৩ ডিসেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার বেরন এলাকার নারী ও শিশু হাসপাতালের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- ইউছুফ মন্ডল, শামীম ও আমিনুল। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, গতকাল রাতে অভিযুক্তরা পুলিশ পরিচয়ে আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় নারী ও শিশু হাসপাতাল গেটের সামনে থেকে ইমরান ও ইমন নামে দুই ব্যক্তিকে অপহরণ করে প্রাইভেট কারে তোলার চেষ্টা করে। এ সময় স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয় এবং তাদের ব্যবযহৃত একটি প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-৩২-০২৩৩) জব্দ করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানা উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, দীর্ঘদিন ধরে এই চক্র সাভার-আশুলিয়ার বিভিন্ন জায়গায় পুলিশ পরিচয়ে অপহরণ করে আসছে। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে এ চক্রের সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এআরএস

Link copied!