Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

দৌলতপুরে নিখোঁজের ৬দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

ডিসেম্বর ১৭, ২০২৩, ০২:৫৭ পিএম


দৌলতপুরে নিখোঁজের ৬দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরে দাদার ভ্যান গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের  ৬ দিন পর মেহগনি গাছের বাগান থেকে অর্ধগলিত অবস্থায়  শাহিন আলী (১১) নামে এক স্কুলছাত্রের মরাদেহ উদ্ধার করা হয়েছে। শাহিন আলী উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের তেকালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ও একই গ্রামের প্রবাসী সানের আলীর ছেলে।

অর্ধগলিত ওই মরাদেহটির পরণে জামা-কাপড় দেখে এটি স্কুল ছাত্র শাহিনের মরাদেহ বলে নিশ্চিত করেছেন তার পরিবার।

ওই স্কুলছাত্রের পরিবার ও এলাকাবাসী জানায়, গত ১১ ডিসেম্বর বিকাল চারটার দিকে স্কুল ছাত্র শাহিন আলি তার দাদার ব্যাটারি চালিত পাখি ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করে শাহিনকে না পেয়ে পরদিন ১২ ডিসেম্বর দৌলতপুর থানায় একটি জিডি করে তার পরিবার।

পরিবারের লোকজনের ধারণা ভ্যান গাড়িটি ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা শাহিনকে হত্যা করে মাঠের মধ্যে ফেলে দিয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে কয়েকজন কৃষক কৃষিকাজ করতে যাওয়ার সময় মরাদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরাদেহটি উদ্ধার করে।

উদ্ধার হওয়া মরাদেহটি পচে যাওয়ার কারণে পরিচয় নিশ্চিত করতে পারছেন না বলে জানিয়েছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তবে মরাদেহটি স্কুল ছাত্র শাহিনের বলে নিশ্চিত করেছেন আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাকি।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন দৌলতপুর-ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল-মুরাদ।

এআরএস

Link copied!