Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

ধামইরহাটে ট্রাক্টর-বাইসাইকেল সংঘর্ষে নৈশপ্রহরী নিহত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

ডিসেম্বর ১৭, ২০২৩, ০৩:১২ পিএম


ধামইরহাটে ট্রাক্টর-বাইসাইকেল সংঘর্ষে নৈশপ্রহরী নিহত

নওগাঁর ধামইরহাটে ট্রাক্টর (মেসি) বাইসাইকেল সংঘর্ষে এক নৈশপ্রহরী নিহত হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) সকালে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় বাইসাইকেলের আরোহী আব্দুস সাত্তার নামে এক বৃদ্ধ মারাত্মক জখম হয়ে মারা যায়। তবে ঘাতক ট্রাক্টরটি ঘটনাস্থল থেকে সঙ্গে সঙ্গে পালিয়ে যায়।

এলাকাবাসী জানান, উপজেলার ধামইরহাট ইউনিয়নের হরিতকীডাঙ্গা গ্রামের মৃত আব্দুল্লাহ’র ছেলে আব্দুস সাত্তার(৬৭) বাইসাইকেলযোগে ধামইরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে চকময়রাম উচ্চ বিদ্যালয়ে সামনে আসামাত্র বিপরীত দিক থেকে আসা একটি যানবাহন সাইকেল আরোহী আব্দুস সাত্তারকে ধাক্কা দেয়। এতে তার মাথার ডান দিক মারাত্মক জখম হয়ে ঘটনাস্থলে সে মারা যায়। তাদের ধারণা অজ্ঞাত যানটি ছিল ট্রাক্টর।

ধামইরহাট বাজার বনিক সমিতির সভাপতি আলহাজ্ব মো. সামসুজ্জোহা হাকিম বলেন, নিহত আব্দুস সাত্তার ধামইরহাট বাজারে বনিক সমিতির নৈশপ্রহরী হিসেবে দায়িত্ব পালন শেষে বাড়ির ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। ধারণা করা হচ্ছে ট্রাক্টরের ধাক্কায় সে নিহত হয়েছেন। বাদ আসর নিজ গ্রামে তার জানাযার নামাজ শেষে দাফন করা হয়। নিহত আব্দুস সাত্তার এক ছেলে, তিন মেয়ে, স্ত্রী রেখে গেছেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.বাহাউদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করেছে।

এআরএস

Link copied!