Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

পুকুরে ভাসছিল বৃদ্ধার মরদেহ

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২৩, ১২:১৪ পিএম


পুকুরে ভাসছিল বৃদ্ধার মরদেহ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার শ্রীফলতলা গ্রামের একটি পুকুর থেকে মছিরণ নেছা (৭২) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি একই গ্রামের মৃত দিদার আলী মন্ডলের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মহিলা ভোরে ঘুম থেকে উঠে বাড়ির পাশে পুকুরে ওজু করতে গিয়ে পানির মধ্যে পড়ে যান। সকালে প্রতিবেশীরা পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়।

স্থানীয় ইউপি সদস্য রিপন হোসেন জানান, ওই মহিলা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। শুনেছি তিনি ভোরে নামাজ পড়ার জন্য পুকুরে ওজু করতে গিয়েছিলেন। পরে সকালে পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখেন প্রতিবেশীরা।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা করা হচ্ছে পুকুরের পানিতে পড়ে স্ট্রোকে আক্রান্ত হয়ে ওই মহিলা মারা গেছেন। তবুও মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রথমে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। ময়নাতদন্তের  রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এআরএস

Link copied!