Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা, আহত ১০

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

ডিসেম্বর ২২, ২০২৩, ০২:০০ পিএম


কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা, আহত ১০
ছবি: আমার সংবাদ

মাদারীপুরের কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা হয়েছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের পক্ষে তোফাজ্জেল হোসেন ওরফে গেন্দু কাজীর নেতৃত্বে ঈগল মার্কার মিছিল বের করে কর্মী সমর্থকরা। এ সময় নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপের সমর্থক লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারীর লোকজন বাঁধা দেয়। পরে মিছিলে অতর্কিত অর্ধশত হাতবোমা নিক্ষেপ করে বলে অভিযোগ ওঠে।

এ ঘটনায় উভয়পক্ষের সমর্থক, ভ্যানচালক, পথচারীসহ ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে বেশ কয়েকজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম অভিযোগ করে বলেন, আমি অনুমতি নিয়ে লক্ষ্মীপুরে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলাম। নৌকার প্রার্থী গোলাপের সমর্থক ফজলু বেপারী ও তার লোকজন আমার সমর্থকদের ওপরে বোমা হামলা চালিয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। আমি বিষয়টি থানাকে অবহিত করেছি। তবে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

স্বতন্ত্র প্রার্থীর অভিযোগের বিষয়ে আব্দুস সোবহান গোলাপের সঙ্গে যোগাযোগ করতে তার মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি কল রিসিভ করেননি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান হাতবোমা নিক্ষেপের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কোনো পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ফের যেন কোনোকিছু না ঘটে সেজন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

এআরএস

Link copied!