Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কচুয়ায় পুলিশের পৃথক অভিযানে আটক ৭

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২৩, ০৬:৪৯ পিএম


কচুয়ায় পুলিশের পৃথক অভিযানে আটক ৭

চাঁদপুরের কচুয়া থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৩ বোতল বিদেশী মদসহ ২ জন ও ৪টি মাদক মামলাসহ ওয়ারেন্টভুক্ত ৫ জনসহ মোট ৭ জন আসামিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ও শুক্রবার থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

থানাসূত্রে জানা যায়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কড়ইয়া মাছের আড়ৎ এর সামনে থেকে ৩ বোতল বিদেশী মদসহ সাইফুল ইসলাম প্রকাশ ও শাহনিয়াজ উদ্দিন আহমেদকে আটক করা হয় এবং তাদের ব্যবহৃত ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত সাইফুল ইসলাম প্রকাশ নোয়াখালীর চাটখিল উপজেলার শোল্লা গ্রামের নূর নবী ভূইয়ার ছেলে এবং শাহনিয়াজ উদ্দিন আহমেদ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বারপাড়া গ্রামের তোফায়েল আহমেদের ছেলে।

এদিকে শুক্রবার থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৪টি মাদক মামলার ১ জনসহ মোট ৫ জন ওয়ারেন্টভ‚ক্ত আসামী আটক করা হয়েছে। আটককৃতরা হল, কচুয়া উপজেলার রসুলপুর গ্রামের রফিকুর ইসলামের ছেলে আরিফুল ইসলাম সুজন, মনপুরা গ্রামের মৃত. আ. মতিনের ছেলে মহিবুল্লাহ, আকানিয়া নাসিরপুর গ্রামের আমিন মিয়ার ছেলে মেহেদী হাসান (মালু), কোয়া গ্রামের ফয়েজ উল্লাহর ছেলে জহিরুল ইসলাম, মাঝিগাছা গ্রামের মহসিন পাটওয়ারীর ছেলে ইউসুফ জামিল বাবু, বায়েক গ্রামের মো. হোসেন সরকারের ছেলে মো. নাইম ও একই গ্রামের সুমন বাহাদুরের ছেলে আল আমিন।

কচুয়া থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, আটককৃত ৩ বিদেশী বোতল মদসহ ২ জন আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ওয়ারেন্টভুক্ত ৫ জনসহ মোট ৭ জন আসামীকে শুক্রবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এইচআর

Link copied!