Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কুমারখালীতে নৌকার নির্বাচনি ক্যাম্পে আগুন

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

ডিসেম্বর ৩০, ২০২৩, ০২:৪৯ পিএম


কুমারখালীতে নৌকার নির্বাচনি ক্যাম্পে আগুন
ছবি: আমার সংবাদ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ৬ নাম্বার চাপড়া ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডে মীর মোশারফ হোসেনের বাস্তভিটা লাইনী পাড়ায় নৌকার ক্যাম্প আগুন দিয়ে পোড়ানোর অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে ট্রাক সমর্থিত ও নৌকার সমর্থকদের মধ্যে বাকবিতান্ডা হয়। তারই জের ধরে নৌকার ক্যাম্প পুড়িয়েছে বলে অভিযোগ নৌকার সমর্থকদের। এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে সনাক্ত করা যায়নি।

এলাকাবাসী বলেন, গতকালকে রাতে আমাদের এখানে পোস্টার ছেঁড়া নিয়ে বাকবিতান্ডা সৃষ্টি হয়। সে সময় আইন-শৃঙ্খলা বাহিনী এসে দুই পক্ষকে শান্ত সৃষ্ট থাকার জন্য অনুরোধ করেন। পরে তারা চলে যান। আমরা সকালে বের হয়ে দেখি নৌকার ক্যাম্প পুড়িয়ে দেয়া হয়েছে। কে বা কারা করেছে তা এখনো সনাক্ত করা হয়নি। কুমারখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে চাপড়া ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক মঞ্জুর বলেন, নৌকার ক্যাম্প পোড়ানোর ঘটনা শোনার সাথে সাথে আমি এখানে এসেছি। সঙ্গে সঙ্গে আমি অতিরিক্ত পুলিশ সুপার, কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ও কুমারখালীর উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি জানিয়েছি। আমার ইউনিয়নে এই প্রথম ক্যাম্প পোড়ানো হয়েছে। যে বা যারাই করুক না কেন এমন ঘটনা তা খুবই দুঃখজনক। আমরা খুব দ্রুতই আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করব। প্রশাসনকে জানিয়েছে তারা দেখে গিয়েছে। কারা এমনটা ঘটিয়েছে তা সনাক্তর চেষ্টা চলছে। আমাদের দাবি এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বলেন,  বিষয়টি আমরা দেখলাম। নির্বাচন কমিশনকে জানাবো। তারা যে নির্দেশনা দিবেন সেভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে  কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য নৌকার প্রার্থী সেলিম আলতাফ জর্জ বলেন, বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়েছে। তারা যে ব্যবস্থা নিবেন সেটাই ব্যবস্থা।

এআরএস

Link copied!