Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

নীলফামারীতে নারীসহ ৪ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

ডিসেম্বর ৩০, ২০২৩, ০৫:০৭ পিএম


নীলফামারীতে নারীসহ ৪ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

নীলফামারীতে এক নারীসহ ৪ ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩০ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম। 

গ্রেপ্তারকৃতরা হলেন, সৈয়দপুর উপজেলার  বোতলাগাড়ী (পার্ট) (পূর্ব বোতলাগাড়ী ডাঙ্গাপাড়া) গ্রামের বাফাজ উদ্দিনের ছেলে নুর আমিন ওরফে নুর বাবু (৩৬), একই উপজেলার কয়া গোলাহাট দক্ষিন (গোলাহাট ২নং ক্যাম্প) এলাকার জাহাঙ্গীরের ছেলে রাসেল (২৪), বোতলাগাড়ী (পার্ট) (ডাঙ্গাপাড়া) গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী লাভলী আক্তার (৪৫) এবং সদর উপজেলার কাদিখোল (ঢেলাপীর ) এলাকার সামসুল আলমের ছেলে জয়নুল ইসলাম (৪২)।

পুলিশ ও ভুক্তভোগী জানায়," গত ৭ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অজ্ঞাতনামা ৪-৫ জন ব্যক্তি সাধারণ পোশাক পড়ে পূর্ব চড়াইখোলা চৌধুরীপাড়া গ্রামের গোলাপ হোসেনের ছেলে মো. আরিফের টেক্সটাইল জনতা ব্যাংক সংলগ্ন ভাড়া বাড়ীতে আসে এবং নিজেদের ডিবি পুলিশের পরিচয় দেন। ভুক্তভোগী তাদেরকে  বাড়িতে আসার কারণ জিজ্ঞাসা করলে তারা বাদীকে জানায়, তার নামে কিছু তথ্য আছে। আমরা তোমার শয়ন ঘর তল্লাশী করবো বলে বাদীর শয়ন ঘরে ঢুকে এবং বাদীর বাসার দুইটি এন্ড্রোয়েড ফোন, একটি ল্যাপটপ সহ নগদ ২ লাখ ৮০হাজার টাকা সহ মোট ৩ লাখ ৫৬ হাজার টাকা নিয়ে ডিবি অফিসের কথা বলে আরিফকে জোর করে অপহরণ করে নিয়ে একটি অজ্ঞাত বাড়ীতে বাদীকে ছেড়ে দেয়ার নাম করে আরও ৫ লক্ষ টাকা দাবী করে। অন্যথায় বাদীকে মাদক মামলা দিয়ে চালান দেয়াসহ হত্যার হুমকী ও চর থাপ্পর মারে। পরবর্তীতে বাদী ওই ডিবি পুলিশ পরিচয় দানকারী আটককৃত ব্যক্তিদের বিকাশের মাধ্যমে আরও ৬৫ হাজার টাকা প্রদান সাপেক্ষ্যে নিজেকে ওই ডিবি পুলিশ পরিচয়কারীদের হাত থেকে মুক্ত করে। পরবর্তীতে আরিফুর বাদী হয়ে থানায় মামলা করে।"

জানতে চাইলে সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, "বাদীর লিখিত এজাহার দায়েরের পরই ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ব্যক্তিদের গ্রেপ্তার করা হয়। যার মামলা নম্বর ২৮, তারিখ- ২৯ ডিসেম্বর।"

আরএস

Link copied!