Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নওগাঁয় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কোপালো মুখোশধারীরা

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ প্রতিনিধি

ডিসেম্বর ৩১, ২০২৩, ০৫:০০ পিএম


নওগাঁয় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কোপালো মুখোশধারীরা
ছবি: আমার সংবাদ

নওগাঁয় এক স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে ধারালো চাকু দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গুরুত্বর আহত ওই ব্যক্তির নাম এ এহসান রেঞ্জা। নির্বাচনি প্রচারণা শেষে ফেরার পথে তার উপর হামলা করা হয়।

আহত রেঞ্জা নওগাঁ-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিষাণের (ট্রাক) কর্মী ও নওগাঁ পৌর আওয়ামী লীগের নেতা। আহত এহসান রেঞ্জাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে মুখোশধারী দুবৃর্ত্তরা।

নওগাঁ শহর বাইপাস সড়কের রামভদ্রপুর এলাকার আলহেরা রাইস মিলের সামনে গতকাল শনিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এরপর স্থানীয়রা আহত রেঞ্জাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাতেই নওগাঁ সদর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ জানান, রেঞ্জা নির্বাচনি প্রচারণা শেষে মোটারসাইকেলে বাসায় ফেরার পথে রাতে তাঁর পথরোধ করে হামলা চালায় মুখোশধারী সন্ত্রাসীরা।

ছেকার আহমেদ বলেন, ‘রেঞ্জা নওগাঁ পৌর আওয়ামী লীগের নেতা এবং আমার ট্রাক প্রতীকের একজন সক্রিয় কর্মী। নির্বাচনে আমার ট্রাক প্রতীকের পক্ষে কাজ করায় তাঁকে নানাভাবে হুমকি দিয়ে আসছিল প্রতিপক্ষ নৌকার প্রার্থীর লোকেরা। আমার ধারণা, নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে দিশেহারা হয়ে আমার কর্মী–সমথর্কদের ওপর হামলা করছে প্রতিপক্ষরা।

এ প্রসঙ্গে নওগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, রেঞ্জার ওপর হামলার ঘটনার সঙ্গে নৌকার কর্মী–সমর্থকেরা কোনোভাবেই জড়িত নন। এটা তাদের অপপ্রচার।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম বলেন, ‘ঘটনার কথা শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এআরএস

Link copied!