Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খাগড়াছড়িতে আচরণবিধি পালনে মতবিনিময়

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

জানুয়ারি ২, ২০২৪, ১০:০৭ এএম


খাগড়াছড়িতে আচরণবিধি পালনে মতবিনিময়
ছবি: আমার সংবাদ

খাগড়াছড়ি সদর উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, ও নিরপেক্ষ করতে  জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধির প্রতি পালন নিশ্চিত করণে রিটার্নিং অফিসারের সঙ্গে জনপ্রতিনিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) দুপুরের দিকে সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার এর আয়োজনে  খাগড়াছড়ি উপজেলা সম্মেলন কক্ষে খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার নাঈমা ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  খাগড়াছড়ি ২৯৮ নং  আসনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শহিদুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ শান্তিপূর্ণ, ভোট নিশ্চিত করতে জনপ্রতিনিধি, প্রশাসন, ভোটার, প্রার্থী সকল কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতা প্রদান করার জন্য এবং খাগড়াছড়ি জেলার নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখার লক্ষ্যে খাগড়াছড়ি জেলা পুলিশ সর্বদা প্রস্তুত আছে। তাই ভোট গ্রহন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে এবং নির্ভয়ে  নিজেদের দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সহিদুজ্জামান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারের পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হয়েছে। তিনি বলেন, যে কোন মূল্যে ভোটারদের নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা করা হবে।

এ সময় খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ কামরুল আলম, খাগড়াছড়ি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, খাগড়াছড়ি সদর  থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তানভীর হাসানসহ, জনপ্রতিনিধি হেডম্যান,  কারবারি, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!