Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খাগড়াছড়িতে পুলিশের মনোবল বৃদ্ধিতে প্রীতিভোজ-ফুটবল ম্যাচ

জসীম উদ্দিন জয়নাল, খাগড়াছড়ি

জসীম উদ্দিন জয়নাল, খাগড়াছড়ি

জানুয়ারি ১৩, ২০২৪, ১২:২০ পিএম


খাগড়াছড়িতে পুলিশের মনোবল বৃদ্ধিতে প্রীতিভোজ-ফুটবল ম্যাচ
ছবি: আমার সংবাদ

খাগড়াছড়িতে পুলিশের সকল অফিসার ও ফোর্সদের  মনোবল বৃদ্ধি ও কর্মদ্দীপ্ত করার লক্ষ্যে প্রীতিভোজ, ফুটবল ম্যাচ এবং সন্ধ্যাকালীন ‘মুজিব একটি জাতির রূপকার’ মহাকাব্যিক জীবনী সংক্রান্ত চলচ্চিত্র প্রদর্শনের  আয়োজন করা হয়।

শুত্রুবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা পুলিশের উদ্যােগে পুলিশ লাইন্সের সকল পদমর্যাদার পুলিশ সদস্যদের অংশগ্রহণ  পুলিশ লাইন্স মেসে একই টেবিলে প্রীতিভোজে অংশগ্রহণ করেন খাগড়াছড়ির পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার)।

এসময় পুলিশ সুপার উপস্থিত ফোর্সদের সুবিধা-অসুবিধা সম্পর্কে জানতে চান এবং তাদের অসুবিধা সমূহ অচিরেই সমাধান করার আশ্বাস দেন।

পুলিশ সুপার বলেন, ফোর্সের সর্বোচ্চ কল্যাণ সাধনে তিনি বদ্ধপরিকর। প্রীতিভোজ সমাপ্তিতে অফিসার ও ফোর্সদের মাঝে একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয় এবং ম্যাচ সমাপ্তিতে জয়ী ও রানার্সআপ ফুটবল টিমের মাঝে ট্রফি বিতরণ করা হয়। পাশাপশি তিনি সকল খেলোয়াড় এবং খেলা পরিচালনায় সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা উপহার প্রদান করেন। এছাড়াও সকল পুলিশ সদস্যদের মাঝে দেশাত্মবোধ অটুট ও বৃদ্ধির প্রয়াসে এবং দেশ স্বাধীন এর মহানায়কের জীবনী চিত্র তুলে ধরতে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সের ড্রিল সেডে "মুজিব একটি জাতির রূপকার" মহাকাব্যিক জীবনী সংক্রান্ত চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

এ সময় খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক  সহিদুজ্জামান ও তার সহ ধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, সহকারী পুলিশ সুপার (এসএএফ)  সৈয়দ মুমিদ রায়হান সহ জেলা পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

খাগড়াছড়ি  জেলা প্রশাসক  সহিদুজ্জামান সকলের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু মানে হচ্ছে মনের ভেতর ইচ্ছে শক্তি জাগানোর একটি প্রতীক। যিনি ছিলেন বাঙ্গালীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ নেতা। তার জন্যই হয়তো আমাদের এই বাংলাদেশকে পাওয়া। তিনি না থাকলে হয়তো আমরা এই দেশকে আজ স্বাধীনভাবে পেতাম না। তার মত নেতা হয়তো আমাদের দেশে কোনদিন আর জন্মাবে না কিন্তু তিনি আমাদের হৃদয়ে থেকে যাবে চিরন্তন।

সমাপনী বক্তব্য খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ইতিহাস মানে স্বাধীন বাংলাদেশের ইতিহাস। তার জীবন ইতিহাসের সাথে স্বাধীন বাংলার ইতিহাস জড়িত। এই মহান মানুষটি জীবনে যাই করেছেন তার সবই দেশের মনুষের জন্য করেছেন। তার প্রত্যেকটা পদক্ষেপ ছিল দেশের স্বার্থে।

এআরএস

Link copied!