Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ভোলায় পুলিশের অভিযানে দুই অপহৃত উদ্ধার, আটক ৩

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

জানুয়ারি ১৫, ২০২৪, ০৪:৫৬ পিএম


ভোলায় পুলিশের অভিযানে দুই অপহৃত উদ্ধার, আটক ৩

ভোলার তজুমদ্দিন উপজেলায় থানা পুলিশ অভিযান চালিয়ে অপহরণ ও মুক্তিপণ আদায়কালে দুইজনকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) উপজেলার সোনাপুর ইউনিয়নের সৃষ্টিধরগুহ সাকিনের সরকারী আবাসনের পূর্ব দিকে বেরিবাঁধ এলাকায় এঘটনা ঘটে।

থানা ও মামলার সুত্র জানায়, চরফ্যাসন থানাধীন সামরাজ মৎস্য ঘাটে মাছের আড়ৎদারের মো. আনোয়ার হোসেনের সাথে ব্যবসা করেন বোরহানউদ্দিনের রিয়াজ ও শাকিল এবং তজুমদ্দিনের নাগর মাঝি। ব্যবসায়িক লেন দেনের সুত্রে আনোয়ার ও আমিনুল

মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিন থানাধীন খাসমহল বাজারে যাওয়ার সময় কয়েকজন মিলে তজুমদ্দিনের সৃষ্টিধরগুহ সরকারী আবাসনের পূর্ব দিকে বেরিবাঁধের উপর পৌঁছা অবরুদ্ধ করে আনোয়ার ও আমিনুলকে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর মোবাইলে যোগাযোগ করে ব্যবসায়ীদের স্বজনের কাছ থেকে ১ লাখ ৪৫ হাজার টাকা মুক্তিপণ আদায় করে।

তজুমদ্দিন থানা পুলিশ ঘটনার বিষয় সংবাদ প্রাপ্তীর পর তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িতদের মধ্যে এজাহার নামীয় আসামি মো. রিয়াজ(২৫) গ্রেফতার করেন এবং বাদী মো. আনোয়ার হোসেন ও ভিকটিম আমিনুল ইসলামকে উদ্ধার করেন। পরবর্তীতে আদালতে সোপর্দ করেন।

এইচআর

Link copied!