Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

রামগড়ে ইয়াবাসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ১৮, ২০২৪, ০৬:১৯ পিএম


রামগড়ে ইয়াবাসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

খাগড়াছড়ি জেলার রামগড় থানা পুলিশের বিশেষ অভিযানে পাঁচশত বাষট্টি পিস ইয়াবা ট্যাবলেট ১টি নম্বরবিহীন সিএনজি  গাড়িসহ মাদকচক্রের ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) রাতের দিকে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার)এর সার্বিক দিক নির্দেশনায় রামগড় থানা পুলিশের বিশেষ আভিযানিক দলের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানাধীন রামগড় পৌরসভার ৯ নং ওয়ার্ডের দারোগাপাড়া এলাকার রামগড় পৌরসভার সামনে অবৈধ মাদকদ্রব্য ৫৬২ (পাঁচশত বাষট্টি) পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি নম্বরবিহীন সিএনজি চালিত গাড়ি সহ অবৈধ মাদকচক্রের ৫ (পাঁচ) জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

রামগড় থানা পুলিশ জানান, খাগড়াছড়ি পুলিশ সুপার  মুক্তা ধর, পিপিএম (বার)এর সার্বিক দিক নির্দেশনায় দক্ষ নেতৃত্বে জেলা পুলিশের প্রতিটি ইউনিট অবৈধ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে একযোগে কাজ করে যাচ্ছে। 

এই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার রামগড় থানার একটি চৌকস ও আভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কতিপয় মাদক কারবারি অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে একটি সিএনজি চালিত গাড়িতে করে বারৈইয়ারহাট টু খাগড়াছড়ির দিকে যাচ্ছে।

পরবর্তীতে বিশেষ অভিযান পরিচালনা করে আসামী  মো. সাদ্দাম প্রকাশ ওমর ফারুক (৩৪), মো. ইলিয়াছ (৩৫) মো. নুরনবী (৩৫)সাইফুল ইসলাম (৩২), মো. ইউনুছ (২৭), গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা সহ যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এইচআর

Link copied!