Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

টাঙ্গাইল প্রেসক্লাবের নবনির্বাচিত সাংবাদিকরা সংবর্ধিত

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

জানুয়ারি ২১, ২০২৪, ১২:২৬ পিএম


টাঙ্গাইল প্রেসক্লাবের নবনির্বাচিত সাংবাদিকরা সংবর্ধিত
ছবি: আমার সংবাদ

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত ১৫ সদস্যকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) বিকালে ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর।

কম্বাইন্ড হিউম্যান রাইটর্স ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) টাঙ্গাইল জেলা ইউনিটের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন- টাঙ্গাইল প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি জাফর আহমেদ, সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা, সাহাব উদ্দিন মানিক, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন, ইফতেখারুল অনুপম, কোষাধ্যক্ষ আব্দুর রহিম, ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী হেমায়েত হোসেন হিমু, লাইব্রেরী ও দফতর সম্পাদক অরণ্য ইমতিয়াজ, কার্য নির্বাহী সদস্য- মামুনুর রহমান মিয়া, শামীম আল মামুন, মু. জোবায়েদ মল্লিক বুলবুল, খন্দকার হাবিবুল্লাহ কামাল ও কাদির তালুকদার।

কম্বাইন্ড হিউম্যান রাইটর্স ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) টাঙ্গাইল জেলা ইউনিটের সভাপতি আরিফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামীম আল মামুনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত
বক্তব্য রাখেন, সংগঠনের কার্যকরী সভাপতি মোহাম্মদ আরিফ উর রহমান টগর।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন, সংগঠনের দফতর সম্পাদক মুফতি সাইফুল ইসলাম ও গীতা পাঠ করেন সংগঠনের সদস্য নিরঞ্জন ভৌমিক। এ সময় উদ্যোক্তা ফোরাম টাঙ্গাইল জেলা শাখার সভাপতি ও বেসরকারি টিভি চ্যানেল মাইটিভির টাঙ্গাইল প্রতিনিধি মির্জা মাসুদ রুবলসহ টাঙ্গাইল প্রেসক্লাব ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!