Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মাটিরাঙ্গায় ১৫টি শিক্ষা প্রতিষ্টানে আসবাবপত্র বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ২২, ২০২৪, ০৩:৪০ পিএম


মাটিরাঙ্গায় ১৫টি শিক্ষা প্রতিষ্টানে আসবাবপত্র বিতরণ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থবছরের অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্পের অধীনে উপজেলার প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসাসহ ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সামনে উপজেলা পরিষদের বাস্তবায়নে উপজেলার ১৫টি শিক্ষা প্রতিষ্টানে  উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় মাটিরাঙ্গায় অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্পের অধীনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণের অংশ হিসেবে স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারনেশনাল কো-অপারেশন (জাইকা) এ অর্থায়নে ১৫টি  স্কুল ও মাদরাসায়  (লো ও হাই বেঞ্চ) আসবাবপত্র বিতরণ করা হয়।

আসবাবপত্র বিতরণ  অনুষ্টানে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চত্রুবর্তী,র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের  চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম।

এসময় মাটিরাঙ্গা উপজেলা স্থানীয় সরকার  প্রকৌশল অধিদপ্তর এর উপজেলা প্রকৌশলী মো.শাহজাহান, মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সিরাজুল আলম, বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. রহমত উল্ল্যাহ, খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.ইকবাল, আলুটিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.এরশাদ উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর রুনি চাকমাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানরা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চত্রুবর্তী ১৫টি শিক্ষা প্রতিষ্টানের প্রধানদের হাতে বিদ্যালয়ের আসবাবপত্র (লো ও হাই বেঞ্চ) তুলেদেন।

এইচআর

Link copied!